টানা জয়ে শেষ ষোলোর দ্বারপ্রান্তে পুতিনের রাশিয়া     মেসিতেই অনুপ্রেরণা খুঁজছে আর্জেন্টিনা     অক্টোবরে নির্বাচনকালীন সরকার, ছোট মন্ত্রিপরিষদ : সেতুমন্ত্রী     ময়মনসিংহে মাইক্রো- অটো সংঘর্ষ, নিহত ৩     প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা ২১ জুলাই     রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ     কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে লঞ্চ চলাচল বন্ধ     জাতিসংঘ মহাসচিব ও বিশ্বব্যাংকের প্রেসিডেন্ট ঢাকায় আসছেন    

দেশ এগিয়ে চলছে, বাজেট তারই ধারাবাহিকতা বজায় রাখবে : তথ্যমন্ত্রী

  জুন ০৮, ২০১৮     ১৮     ১০:৩২ পূর্বাহ্ন     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক:  জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন, উন্নয়নের যে বিশ্বয়কর অগ্রগতির পথে বাংলাদেশ এগিয়ে চলছে, এই বাজেট তারই ধারাবাহিকতা বজায় রাখবে বলে আমি মনে করি।

বৃহস্পতিবার অর্থবছরের ২০১৮-১৯ বাজেট উপস্থাপনের পর সংসদ ভবনে সাংবাদিকদের সঙ্গে নিজস্ব প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে তিনি এ মন্তব্য করেন।

হাসানুল হক ইনু আরো বলেন, কৃষি, স্বাস্থ্য, সামাজিক নিরাপত্তা, নারীর ক্ষমতায়ন, পানি সম্পদের উন্নয়ন, প্রবৃদ্ধি, বিনিয়োগ, শিল্পায়ন, বৈদেশিক কর্মসংস্থান ও রেমিট্যান্স আয়, বৈষম্য রোধ, খাদ্য ও জ্বালানি নিরাপত্তা-প্রভৃতি খাতে যে প্রভূত অগ্রগতি সাধিত হয়েছে গত কয়েক বছরে। এবারের বাজেটে সেই অগ্রগতিকে আরো তরান্বিত করবে।

উত্তরণবার্তা/এআর



পুরাতুন খবর