উন্নয়ন অব্যাহত রাখতে অপশক্তি রুখতে হবে: রাষ্ট্রপতি     আত্মসমর্পণ করলেন ৬ দস্যু বাহিনীর ৪৩ সদস্য     পাবনায় বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত     চারদিনের সফরে আজ বাংলাদেশ আসছেন মার্কিন সহকারী মন্ত্রী     পাবনায় বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত     ওমরাহ করে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী     প্রতিমা বির্সজনে শেষ হলো দুর্গোৎসব     ভারতে ট্রেন চাপায় ৫০ জন নিহত    

ঈদে মেট্রো ফ্যাশন

  জুন ০৬, ২০১৮     ১২৩     ১১:৪৯ পূর্বাহ্ন     বিনোদন
--

লাইফস্টাইল ডেস্ক : দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ শপিংমল যমুনা ফিউচার পার্কের মেট্রো ফ্যাশনে প্রতিবারের মতো এবারও ভিন্নধর্মী পোশাকের কালেকশনে ভরপুর। এই ফ্যাশন হাউসে রয়েছে শিফন, জর্জেট, কটন, কাতান, সামুজ ও ফ্লোরাল প্রিন্টের পোশাক।

এসব কাপড়ের ওপর কাজের নৈপুণ্য আর স্টাইলের অভিনবত্ব সবারই দৃষ্টি কাড়ছে। এ ছাড়াও গাউন, থ্রিপিস, কুর্তি, পাঞ্জাবির কালেকশনে ফ্যাশনপ্রেমীদের আকৃষ্ট করছে খুব সহজেই। লেহেঙ্গা, সারারা ছাড়াও পাশাপাশি পাওয়া যাচ্ছে ছোটদের পোশাক। কারচুপি ও জারদৌসী কাজের কামিজ, কুর্তি ও ক্যাপ পাওয়া যাচ্ছে।

এবার ঈদে প্রতিটি ড্রেসের হাতায় বিভিন্ন ডিজাইনের নেট, কাচের পাইপ, লেস, পার্ল ও স্টোনের কাজ করা হয়েছে। বিভিন্নভাবে বিভিন্ন স্টাইলে বেলস্লিভ হাতায় বসানো হয়েছে এসব মেটারিয়াল; যা কিনা প্রত্যেকটি ড্রেসে নতুনত্ব এনে দিয়েছে।

আরও আছে ক্যাপ উইথ গাউন, এসব পোশাকের দাম ১২০০০ টাকা থেকে শুরু করে আরও ওপরে। এ ছাড়াও কটি উইথ গাউন পাওয়া যাচ্ছে ১৭০০০ টাকা থেকে শুরু করে বিভিন্ন দামে। সারারার চমৎকার সব কালেকশন আছে এবারও।

কুন্দন ও জারদৌসীর কাজে প্রতিটি সারারা ভরপুর। সারারা ১৮৫০০ টাকা থেকে, কামিজ ৬৯০০ টাকা থেকে শুরু করে বিভিন্ন দামে পাবেন। শিফন, জর্জেট, কটন ও চিননেরও কামিজও পাওয়া যাচ্ছে। পায়ে ও ওড়নায় মোটা বর্ডারের কাজ করা পোশাকও পাওয়া যাচ্ছে এখানে, যা কিনা খুব সহজেই ফ্যাশনপ্রেমীদের নজর কাড়বে।

উত্তরণবার্তা/এআর
 



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮৫০

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৭৭

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৮৯

পুরনো খবর