কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে লঞ্চ চলাচল বন্ধ     জাতিসংঘ মহাসচিব ও বিশ্বব্যাংকের প্রেসিডেন্ট ঢাকায় আসছেন     ঈদ শেষে স্বস্তিতে ফিরছেন মানুষ     নতুন সেনাপ্রধান আজিজ আহমেদ     ঈদযাত্রা এতটা স্বস্তিদায়ক হবে ভাবিনি : সেতুমন্ত্রী     নেই কর্মচাঞ্চল্য, সচিবালয়ে ছুটির আমেজ     জাপানে শক্তিশালী ভূমিকম্প, নিহত ৩     ঈদের ছুটি শেষে ঢাকায় ফিরছেন কর্মজীবী মানুষ    

ঈদে মেট্রো ফ্যাশন

  জুন ০৬, ২০১৮     ৫০     ১১:৪৯ পূর্বাহ্ন     বিনোদন
--

লাইফস্টাইল ডেস্ক : দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ শপিংমল যমুনা ফিউচার পার্কের মেট্রো ফ্যাশনে প্রতিবারের মতো এবারও ভিন্নধর্মী পোশাকের কালেকশনে ভরপুর। এই ফ্যাশন হাউসে রয়েছে শিফন, জর্জেট, কটন, কাতান, সামুজ ও ফ্লোরাল প্রিন্টের পোশাক।

এসব কাপড়ের ওপর কাজের নৈপুণ্য আর স্টাইলের অভিনবত্ব সবারই দৃষ্টি কাড়ছে। এ ছাড়াও গাউন, থ্রিপিস, কুর্তি, পাঞ্জাবির কালেকশনে ফ্যাশনপ্রেমীদের আকৃষ্ট করছে খুব সহজেই। লেহেঙ্গা, সারারা ছাড়াও পাশাপাশি পাওয়া যাচ্ছে ছোটদের পোশাক। কারচুপি ও জারদৌসী কাজের কামিজ, কুর্তি ও ক্যাপ পাওয়া যাচ্ছে।

এবার ঈদে প্রতিটি ড্রেসের হাতায় বিভিন্ন ডিজাইনের নেট, কাচের পাইপ, লেস, পার্ল ও স্টোনের কাজ করা হয়েছে। বিভিন্নভাবে বিভিন্ন স্টাইলে বেলস্লিভ হাতায় বসানো হয়েছে এসব মেটারিয়াল; যা কিনা প্রত্যেকটি ড্রেসে নতুনত্ব এনে দিয়েছে।

আরও আছে ক্যাপ উইথ গাউন, এসব পোশাকের দাম ১২০০০ টাকা থেকে শুরু করে আরও ওপরে। এ ছাড়াও কটি উইথ গাউন পাওয়া যাচ্ছে ১৭০০০ টাকা থেকে শুরু করে বিভিন্ন দামে। সারারার চমৎকার সব কালেকশন আছে এবারও।

কুন্দন ও জারদৌসীর কাজে প্রতিটি সারারা ভরপুর। সারারা ১৮৫০০ টাকা থেকে, কামিজ ৬৯০০ টাকা থেকে শুরু করে বিভিন্ন দামে পাবেন। শিফন, জর্জেট, কটন ও চিননেরও কামিজও পাওয়া যাচ্ছে। পায়ে ও ওড়নায় মোটা বর্ডারের কাজ করা পোশাকও পাওয়া যাচ্ছে এখানে, যা কিনা খুব সহজেই ফ্যাশনপ্রেমীদের নজর কাড়বে।

উত্তরণবার্তা/এআর
 



পুরাতুন খবর