শিক্ষার্থীরা ভর্তি হয় লেখাপড়ার জন্য লাশ হওয়ার জন্য নয়: রাষ্ট্রপতি     সংসদে রাষ্ট্রপতির ভাষণের খসড়া মন্ত্রিসভায় অনুমোদন     এনআরসি নিয়ে বাংলাদেশের দুশ্চিন্তার কিছু নেই: পররাষ্ট্রমন্ত্রী     বঙ্গবন্ধু খুনের দায়ে জিয়ার ফাঁসি হতো     ফাইভ-জি: ডিজিটাল শিল্পবিপ্লবের মহাসড়ক     হবিগঞ্জে আমন ধান সংগ্রহে লটারি     মিয়ানমারকে আন্তর্জাতিকভাবে বয়টকের ডাক     মোস্তাক-জিয়ার মরণোত্তর বিচার করা হবে : তথ্য প্রতিমন্ত্রী    

ট্রাকভর্তি পেঁয়াজ জব্দ, আটক ২

  নভেম্বর ১৫, ২০১৯     ৪৩     ০০:০৬     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : ভারত থেকে অবৈধভাবে আনার অভিযোগে সিলেট-তামাবিল সড়কের খাদিম বাইপাস এলাকায় ট্রাকভর্তি পেঁয়াজ জব্দ করেছে র‌্যাবের সদস্যরা।

এ সময় দুইজনকে আটক করা হয়। তবে আটককৃতরা দাবি করেছেন, পেঁয়াজগুলো সিলেটের তামাবিল সীমান্ত দিয়ে বৈধভাবে ভারত থেকে আনা হয়েছে।

পেঁয়াজ আমদানির কাগজপত্র দেখাতে না পারায় দুইজনকে আটক করে পেঁয়াজগুলো জব্দ করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-০৯ এর অতিরিক্ত পুলিশ সুপার ও মিডিয়া কর্মকর্তা মো. মনিরুজ্জামান।

তিনি বলেন, ২২৪০ কেজি পেঁয়াজ ট্রাকে করে ঢাকায় নিয়ে যাওয়ার পথে আটক করা হয়। ভারত থেকে এসব পেঁয়াজ কীভাবে আসল এবং আরো কারা জড়িত তা উদঘাটনের জন্য আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আটককৃতরা হলেন, সিলেটের গোয়াইনঘাট এলাকার মিত্রাকেল গ্রামের বাসিন্দা আবদুল হকের ছেলে লায়েছ উদ্দিন ও রাজশাহীর গোয়ালীয়া থানার আরমান আলীর ছেলে মো. মিরাজ আলী।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর