বাংলাদেশ-ভারতের মধ্যে পণ্যবাহী ট্রেন চলাচলে রেকর্ড     যুবলীগের খাদ্য ও বস্ত্র বিতরণ     স্মার্ট হাসপাতালে চালকবিহীন গাড়ি     ক্রিকেটারদের দ্রুত মাঠে ফেরাতে চায় বিসিবি     সীমান্তে চীন-ভারত উত্তেজনা, ৩৩টি যুদ্ধবিমান কিনছে ভারত     ঘনবসতিপূর্ণ এলাকায় পশুর হাট নয় : আতিকুল ইসলাম     ডিএসসিসিকে ২০ হাজার মাস্ক প্রদান     ভিজিডির চাল আত্মসাতের অভিযোগে ইউপি চেয়ারম্যান বরখাস্ত    

ট্রাকভর্তি পেঁয়াজ জব্দ, আটক ২

  নভেম্বর ১৫, ২০১৯     ৮৭     ০০:০৬     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : ভারত থেকে অবৈধভাবে আনার অভিযোগে সিলেট-তামাবিল সড়কের খাদিম বাইপাস এলাকায় ট্রাকভর্তি পেঁয়াজ জব্দ করেছে র‌্যাবের সদস্যরা।

এ সময় দুইজনকে আটক করা হয়। তবে আটককৃতরা দাবি করেছেন, পেঁয়াজগুলো সিলেটের তামাবিল সীমান্ত দিয়ে বৈধভাবে ভারত থেকে আনা হয়েছে।

পেঁয়াজ আমদানির কাগজপত্র দেখাতে না পারায় দুইজনকে আটক করে পেঁয়াজগুলো জব্দ করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-০৯ এর অতিরিক্ত পুলিশ সুপার ও মিডিয়া কর্মকর্তা মো. মনিরুজ্জামান।

তিনি বলেন, ২২৪০ কেজি পেঁয়াজ ট্রাকে করে ঢাকায় নিয়ে যাওয়ার পথে আটক করা হয়। ভারত থেকে এসব পেঁয়াজ কীভাবে আসল এবং আরো কারা জড়িত তা উদঘাটনের জন্য আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আটককৃতরা হলেন, সিলেটের গোয়াইনঘাট এলাকার মিত্রাকেল গ্রামের বাসিন্দা আবদুল হকের ছেলে লায়েছ উদ্দিন ও রাজশাহীর গোয়ালীয়া থানার আরমান আলীর ছেলে মো. মিরাজ আলী।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর