টানা জয়ে শেষ ষোলোর দ্বারপ্রান্তে পুতিনের রাশিয়া     মেসিতেই অনুপ্রেরণা খুঁজছে আর্জেন্টিনা     অক্টোবরে নির্বাচনকালীন সরকার, ছোট মন্ত্রিপরিষদ : সেতুমন্ত্রী     ময়মনসিংহে মাইক্রো- অটো সংঘর্ষ, নিহত ৩     প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা ২১ জুলাই     রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ     কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে লঞ্চ চলাচল বন্ধ     জাতিসংঘ মহাসচিব ও বিশ্বব্যাংকের প্রেসিডেন্ট ঢাকায় আসছেন    

ঈদে তিন রুটে ২০১৮ টাকায় নভোএয়ারে ভ্রমণের সুযোগ

  জুন ০৬, ২০১৮     ৩২     ১১:১৪ পূর্বাহ্ন     জাতীয় সংবাদ
--

অর্থনীতি ডেস্ক : পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে তিনটি রুটে বিশেষ মূল্যছাড় ঘোষণা করেছে দেশের অন্যতম বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার।

যাত্রীরা ১২জুন থেকে ১৫জুন পর্যন্ত যশোর-ঢাকা, সৈয়দপুর-ঢাকা ও রাজশাহী-ঢাকা রুটে ভ্রমণ করতে পারবেন সর্বনিম্ন মাত্র ২০১৮ টাকায়। এছাড়া ১৭ জুন থেকে ২০ জুন পর্যন্ত ঢাকা-যশোর, ঢাকা-সৈয়দপুর ও ঢাকা-রাজশাহী রুটে ভ্রমণ করতে পারবেন সর্বনিম্ন মাত্র ২০১৮ টাকায়।
 
ঈদের ছুটিতে সম্মানিত যাত্রীদের স্বাচ্ছন্দময় ও নিরাপদ ভ্রমণের চাহিদার প্রেক্ষিতে নভোএয়ার ১২ই জুন থেকে ১৫ই জুন পর্যন্ত প্রতিদিন নিয়মিত ফ্লাইটের পাশাপাশি সৈয়দপুর, যশোর ও রাজশাহী রুটে প্রতিদিন অতিরিক্ত ২টি করে ফ্লাইট পরিচালনা করবে।
 
এছাড়া ঈদ উপলক্ষে নভোএয়ার অ্যাপের মাধ্যমে টিকেট ক্রয় করলে সকল টিকেটের মূল্যে ১০ শতাংশ ছাড়ের ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি। যা ২০১৮ টাকার টিকেট মূল্যেও প্রযোজ্য হবে। অফারটি পেতে যাত্রীদের নভোএয়ারের মোবাইল অ্যাপে প্রমো কোড অপশনে NOVOAIRAPPলিখে টিকেট ক্রয় করতে হবে।

উত্তরণবার্তা/এআর
 



পুরাতুন খবর