পরীক্ষার আগে অনৈতিক পথের খোঁজ করবেন না     একনেক বৈঠকে ৮ প্রকল্পের অনুমোদন     কালিহাতীতে ট্রেনের ধাক্কায় লরিচালক নিহত, আহত ৩     ডিএনসিসির মেয়র পদে ভোটের সিদ্ধান্ত বিকালে : সিইসি     বিপিএলে আজ মুখোমুখি রংপুর-খুলনা ও ঢাকা-কুমিল্লা     প্রকল্প বাস্তবায়নের স্বচ্ছতা ও জবাবদিহি নিশ্চিতে প্রধানমন্ত্রীর নির্দেশ     আহমেদ ইমতিয়াজ বুলবুলের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক     চলে গেলেন গীতিকার আহমেদ ইমতিয়াজ বুলবুল    

তিন পুলিশের বিরুদ্ধে মামলা, তদন্তে ডিবি

  জুন ০৬, ২০১৮     ১৫৬     ১:৩৪ অপরাহ্ণ     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : চাঁদাবাজি ও ক্রসফায়ারে হত্যার হুমকি দেয়ার অভিযোগে রাজধানীর ভাটারা থানার তিন পুলিশ সদস্য ও এক আনসার সদস্যের বিরুদ্ধে ঢাকার একটি আদালতে মামলা হয়েছে।  মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম জাকির হোসেন টিপুর আদালতে চা দোকানি মাকসুদা বেগম মামলাটি দায়ের করেন। বিচারক বাদীর জবানবন্দি গ্রহণ শেষে ডিবি পুলিশকে মামলার অভিযোগের বিষয়ে তদন্ত করে আগামী ৫ জুলাই প্রতিবেদন দাখিল করতে বলেছেন।
 
বাদীর পক্ষে অ্যাডভোকেট মাহবুব হোসেন রানা মামলাটি পরিচালনা করেন। তিনি জানান, মামলায় ভাটারা থানার উপ-পরিদর্শক (এসআই) হাসান মাসুদ, কনস্টেবল জাকির (ড্রাইভার), অজ্ঞাতনামা আরো এক কনস্টেবল এবং একজন আনসার সদস্যকে আসামি করা হয়েছে।
 
মামলায় বলা হয়, বাদী মাকসুদা বেগম বারিধারার জে ব্লকের ২০ নং রোডে চা-পান-সিগারেটের ব্যবসা করেন। গত ৩০ মে আসামিরা বাদীর দোকানে গিয়ে ১০ হাজার টাকা চাঁদা দাবি করে।  বাদী টাকা দিতে অস্বীকার করলে আসামিরা দোকান ভাঙচুর করে আনুমানিক ৬ হাজার টাকার ক্ষতি করেন। এ সময় এক ফটো সাংবাদিক নিজের পরিচয় দিয়ে দোকানের মালামাল নষ্ট করার কারণ জানতে চান। আসামিরা তখন বলেন, চাঁদার ১০ হাজার টাকা না দিলে যারা বাদীর পক্ষ নেবে তাদের সবাইকে ধরে নিয়ে মাদকের মামলায় ফাঁসিয়ে দিয়ে ক্রসফায়ারে দেয়া হবে। আতঙ্কিত বাদী এ ব্যাপারে ভাটারা থানায় অভিযুক্তদের বিরুদ্ধে অভিযোগ দিতে গেলে পুলিশ মামলা নিতে অস্বীকার করে। এ নিয়ে বাড়াবাড়ি করলে ইয়াবার কারবারি বানিয়ে ক্রসফায়ারের হুমকি দেয়।

উত্তরণবার্তা/এআর
 



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৮০১৫

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৭৩৯

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪৫৩০

পুরনো খবর