শিক্ষার্থীরা ভর্তি হয় লেখাপড়ার জন্য লাশ হওয়ার জন্য নয়: রাষ্ট্রপতি     সংসদে রাষ্ট্রপতির ভাষণের খসড়া মন্ত্রিসভায় অনুমোদন     এনআরসি নিয়ে বাংলাদেশের দুশ্চিন্তার কিছু নেই: পররাষ্ট্রমন্ত্রী     বঙ্গবন্ধু খুনের দায়ে জিয়ার ফাঁসি হতো     ফাইভ-জি: ডিজিটাল শিল্পবিপ্লবের মহাসড়ক     হবিগঞ্জে আমন ধান সংগ্রহে লটারি     মিয়ানমারকে আন্তর্জাতিকভাবে বয়টকের ডাক     মোস্তাক-জিয়ার মরণোত্তর বিচার করা হবে : তথ্য প্রতিমন্ত্রী    

চোর ধরতে গিয়ে তিন পুলিশ হাসপাতালে

  নভেম্বর ১২, ২০১৯     ২৭     ১৩:০৪     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : কিশোরগঞ্জের তাড়াইল উপজেলায় আসামি ধরতে গিয়ে সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে পুলিশের এক এসআই ও দুই এএসআই গুরুতর আহত হয়েছে।

মঙ্গলবার রাত সাড়ে ১২ টার দিকে উপজেলার দড়ি জাহাঙ্গীরপুর গ্রামে এ ঘটনা ঘটে।

হামলায় গুরুতর আহত এসআই রাজীব আহমেদকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ছাড়া আহত অপর দুই এএসআই হেমন্ত দেবনাথ ও ফজলুল হককে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অটো রিকশা চুরির মামলায় এজাহারভুক্ত তিন আসামিকে আটক করতে দড়ি জাহাঙ্গীর গ্রামে পুলিশ অভিযান চালায় এবং তিনজনকেই আটক করতে সক্ষম হয়। আসামিদের আটকের পর পরই পিছন দিক দিয়ে তাদের সহযোগীরা ধারালো অস্ত্র নিয়ে পুলিশের উপর হামলা চালায়। এসময় পুলিশের তিন সদস্যকে কুপিয়ে গুরুতর আহত করে দ্রুত পালিয়ে যায় হামলাকারীরা।

পুলিশ বর্তমানে হামলাকারীদের আটক করতে দড়ি জাহাঙ্গীরপুর গ্রামে অভিযান চালাচ্ছে বলে জানান ওসি।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর