ব্রাহ্মণবাড়িয়ায় দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষে ১২ জন নিহত     সম্প্রচারের অপেক্ষায় ১১ টিভি চ্যানেল : হাছান মাহমুদ     ১০ বছরে ছয়বার বিদ্যুতের দাম বাড়ানো হয়েছে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী     ঘূর্ণিঝড় বুলবুল তাণ্ডবে ট্রলারডুবিতে নিখোঁজ ৯ জেলের লাশ উদ্ধার     পীরগঞ্জ আওয়ামী লীগের সদস্য সজীব ওয়াজেদ জয়     চার্জার লাইটের ভেতরে ৮ কেজি স্বর্ণ     জাতিসংঘের আদালতে মিয়ানমারের বিরুদ্ধে গণহত্যা মামলা     আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত    

বিদেশী পিস্তল ও গুলিসহ যাত্রী আটক

  নভেম্বর ০৯, ২০১৯     ১৫     ২৩:৪৪     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে  বিদেশি পিস্তল ও ১০০টি গুলিসহ এক  যাত্রীকে আটক করেছে ঢাকা কাস্টম হাউস।

শনিবার সকালে ইস্তাম্বুল থেকে ঢাকায় আগত যাত্রী হাসান আলীকে তল্লাশি করে তার লাগেজ থেকে গুলিসহ অবৈধ পিস্তল ঊদ্ধার করা হয়।

ঢাকা কাস্টমস হাউজের ডেপুটি কমিশনার মো.সাজ্জাদ হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

কাস্টম হাউস জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার কাস্টমস প্রিভেন্টিভ টিম হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে নজরদারী করতে থাকে। গ্রিন চ্যানেল নজরদারী ও তল্লাশির এক পর্যায়ে ভোর সাড়ে ৫টায় ইস্তাম্বুল থেকে ঢাকায় আগত টিকে৭১২ টার্কিস এয়ারলাইন্সের যাত্রী হাসান আলীকে চ্যালেন্জ করা হয়। পরে তার লাগেজে তল্লাশি করে লাইসেন্সবিহীন একটি বিদেশি পিস্তল ও ১০০টি গুলি পাওয়া যায়।

আটককৃত যাত্রীকে পুলিশে সোপর্দকরণসহ আটককৃত পণ্যের বিষয়ে কাস্টমস আইনে ব্যবস্থা নেয়া হয়েছে।

উত্তরণবার্তা/এআর



ক্ষীরের পাটিসাপটা

  নভেম্বর ১১, ২০১৯

পুরনো খবর