করোনা মোকাবেলায় সোয়া ৬ কোটি মানুষের হাতে সরকারের ত্রাণ     করোনায় দেশে আরও ২২ জনের মৃত্যু, আক্রান্ত ২৩৮১     পরিস্থিতির অবনতি হলে কঠিন সিদ্ধান্ত নেবে সরকার : সেতুমন্ত্রী     ২৫ শতাংশের বেশি কর্মকর্তা অফিস করতে পারবেন না: জনপ্রশাসন প্রতিমন্ত্রী     অর্ধেক আসন খালি রেখে চলছে গণপরিবহন     অভ্যন্তরীণ রুটে প্লেন চলাচল শুরু: ছেড়েছে ৫ ফ্লাইট     হোয়াইট হাউসের সামনে রণক্ষেত্র, চার্চে আগুন     ২ মাস পর সচল চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দর    

বিদেশী পিস্তল ও গুলিসহ যাত্রী আটক

  নভেম্বর ০৯, ২০১৯     ৭১     ২৩:৪৪     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে  বিদেশি পিস্তল ও ১০০টি গুলিসহ এক  যাত্রীকে আটক করেছে ঢাকা কাস্টম হাউস।

শনিবার সকালে ইস্তাম্বুল থেকে ঢাকায় আগত যাত্রী হাসান আলীকে তল্লাশি করে তার লাগেজ থেকে গুলিসহ অবৈধ পিস্তল ঊদ্ধার করা হয়।

ঢাকা কাস্টমস হাউজের ডেপুটি কমিশনার মো.সাজ্জাদ হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

কাস্টম হাউস জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার কাস্টমস প্রিভেন্টিভ টিম হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে নজরদারী করতে থাকে। গ্রিন চ্যানেল নজরদারী ও তল্লাশির এক পর্যায়ে ভোর সাড়ে ৫টায় ইস্তাম্বুল থেকে ঢাকায় আগত টিকে৭১২ টার্কিস এয়ারলাইন্সের যাত্রী হাসান আলীকে চ্যালেন্জ করা হয়। পরে তার লাগেজে তল্লাশি করে লাইসেন্সবিহীন একটি বিদেশি পিস্তল ও ১০০টি গুলি পাওয়া যায়।

আটককৃত যাত্রীকে পুলিশে সোপর্দকরণসহ আটককৃত পণ্যের বিষয়ে কাস্টমস আইনে ব্যবস্থা নেয়া হয়েছে।

উত্তরণবার্তা/এআর



১ জুন: হাসতে নেই মানা

  জুন ০১, ২০২০     ১৬৯

ক্রিকেট রেকর্ড থেকে

  জুন ০১, ২০২০     ২৪

পুরনো খবর