মালয়েশিয়া থেকে ফিরলেন আরও ১৪০ বাংলাদেশি     দক্ষ বাংলাদেশিদের জন্য আয়ারল্যান্ডের ভিসা সহজ করার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর     ‘সচেতন না হলে সরকার আবারও কঠোর হবে’     সুস্থ আছেন প্রধান বিচারপতি     যুক্তরাষ্ট্রের পথে যেতে চীনের বিমানগুলোকে বাধা দেবে ট্রাম্প প্রশাসন!     রাঙ্গাবালীতে বজ্রপাতে যুবক নিহত     উপজেলা পর্যায়ে টিসিবি পণ্য বিক্রির ব্যবস্থা গ্রহণে হাইকোর্টের নির্দেশ     ৩ ঘন্টা পর মৃতব্যক্তির শরীরে করোনা ভাইরাসের কার্যকারিতা থাকে না    

শ্রমিক লীগের সভাপতি মন্টু, সাধারণ সম্পাদক খশরু

  নভেম্বর ০৯, ২০১৯     ৭১     ১৮:০৬     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি হয়েছেন ফজলুল হক মন্টু ও সাধারণ সম্পাদক হয়েছেন কে এম আজম খশরু। এছাড়া কার্যকরী সভাপতি হিসেবে মোল্লা আবুল কালাম আজাদের নাম ঘোষণা করা হয়েছে।

শনিবার  শ্রমিক লীগের কেন্দ্রীয় সম্মেলনের কাউন্সিল অধিবেশনে তাদের নাম ঘোষণা করা হয়।

এর আগে সকাল ১১টায় ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে এ সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোহরাওয়ার্দী উদ্যানে প্রথম অধিবেশনের পর বিকেল ৩টায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে দ্বিতীয় অধিবেশন অনুষ্ঠিত হয়। অধিবেশন শেষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের তাদের নাম ঘোষণা করেন।

সদ্য বিদায়ী কেন্দ্রীয় কমিটিতে সভাপতি ছিলেন শুক্কুর মাহমুদ ও সাধারণ সম্পাদক ছিলেন সিরাজুল ইসলাম।

উত্তরণবার্তা/দীন



পুরনো খবর