রাজনীতিতে দুর্বৃত্তায়নের বিরুদ্ধে সোচ্চার হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর     জাপানে মার্কিন নৌঘাঁটি লকডাউন     স্থানীয় সরকারকে ঢেলে সাজানোর চিন্তা করতে হবে: প্রধানমন্ত্রী     একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন     অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী     সুফিয়া হায়দার চৌধুরীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক     পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে ঢাকায় আনা হয়েছে     ভার্চুয়ালি আপিল বিভাগে নিয়মিত বিচার কার্যক্রম চলবে ১৯ জুলাই থেকে    

ঘূর্ণিঝড়ের কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের আজ শনিবারের পরীক্ষা স্থগিত

  নভেম্বর ০৯, ২০১৯     ২৬৮     ১০:৪৫     শিক্ষা
-- জাতীয় বিশ্ববিদ্যালয়

উত্তরণবার্তা প্রতিবেদক : ঘূর্ণিঝড় 'বুলবুল' এর কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে আজ শনিবারের সব পরীক্ষা স্থগিত করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে গণমাধ্যমকে এ বিষয়টি নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের প্রধান তথ্য কর্মকর্তা ফয়জুল করিম।

এ ব্যাপারে তিনি বলেন, ঘূর্ণিঝড় 'বুলবুল' এর জন্য শনিবারের অনুষ্ঠিতব্য অনার্স দ্বিতীয় বর্ষের পরীক্ষা, এলএলবি শেষ বর্ষের পরীক্ষাসহ বেশকিছু প্রফেশনাল কোর্সের পরীক্ষা হওয়ার কথা ছিল। ঘূর্ণিঝড় হওয়ার আশঙ্কায় এসব পরীক্ষা স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

তবে স্থগিত হওয়া পরীক্ষাগুলো কবে হবে সে বিষয়ে নিশ্চিত করে কোনো তথ্য জানানো না হলেও ফয়জুল করিম জানান, আগামী দুই দিনের মধ্যে স্থগিত পরীক্ষাগুলো কবে আয়োজন করা হবে তা জানানো হবে।

উত্তরণবার্তা/ইব



পুরনো খবর