ভারতে শিরোপা জিতলো বাংলাদেশের মেয়েরা     সংসদে ৮ হাজার ঋণখেলাপির তালিকা প্রকাশ     ভোটেও চমৎকার পরিবেশ বজায় থাকবে: আইজিপি     নির্বাচনের দায়িত্ব পালনে অবহেলা করা হলে ছাড় দেয়া হবে না : সিইসি     বিএসএমএমইউয়ে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও মুজিব বর্ষের বছরব্যাপী কর্মসূচি     দেশে করদাতার সংখ্যা ৪৬ লাখ ৯৩ হাজার ৯৭৮ জন : মুস্তফা কামাল     মুজিববর্ষে বিটিসিএল বিনা টাকায় টেলিফোন সংযোগ দিচ্ছে : টেলিযোগাযোগ মন্ত্রী     সিনহাকে আদালতে হাজিরা দিতে পত্রিকায় বিজ্ঞপ্তির নির্দেশ    

পানি উন্নয়ন বোর্ডের উপকূলীয় অঞ্চলের কর্মকর্তাদের কর্মস্থলে থাকার নির্দেশ

  নভেম্বর ০৮, ২০১৯     ৩৮     ১৪:২৭     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : ঘূর্ণিঝড় বুলবুলের ক্ষয়ক্ষতি মোকাবেলায় পানি উন্নয়ন বোর্ড তাৎক্ষণিকভাবে প্রয়োজনীয় জরুরি ব্যবস্থা গ্রহণের জন্য বিশেষ উদ্যোগ গ্রহণ করেছে।

আজ শুক্রবার থেকে ১৬ নভেম্বর পর্যন্ত উপকূলীয় জেলাসমূহের পানি উন্নয়ন বোর্ড সকল কর্মকর্তা-কর্মচারীদেরকে নিজ কর্মস্থলে অবস্থান করার জন্য নির্দেশ দিয়েছে। বাসস

ঘূর্ণিঝড় বুলবুল আজ সকাল ৬টার দিকে চট্টগ্রাম সমুদ্রবন্দর থেকে ৭৬০ কিলোমিটার দক্ষিণ-দক্ষিণপশ্চিমে, কক্সবাজার সমুদ্রবন্দর থেকে ৭১০ কিলোমিটার দক্ষিণ-দক্ষিণপশ্চিমে, মংলা সমুদ্রবন্দর থেকে ৬৬৫ কিলোমিটার দক্ষিণে এবং পায়রা সমুদ্র বন্দর থেকে ৬৫০ কিলোমিটার দক্ষিণে অবস্থান করছে। এটি আরও ঘণীভূত হয়ে উত্তর-উত্তরপশ্চিম দিকে অগ্রসর হতে পারে।

এদিকে আবহাওয়া অধিদপ্তর জানায়, প্রবল শক্তিশালী ঘূর্ণিঝড় ‘বুলবুল’ শনিবার দুপুর অথবা বিকেলের দিকে দক্ষিণ-পশ্চিম উপকূল সুন্দরবন ও খুলনায় আঘাত হানতে পারে।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর