সৌদিতে নারীকর্মী না পাঠানোর দাবি সংসদে     ট্রেন দুর্ঘটনায় আহতদের শয্যা পাশে রেলমন্ত্রী     বৃহস্পতিবার সারাদেশে কর মেলা শুরু     স্পিকারের সাথে আইসিআরসি প্রতিনিধিদলের সাক্ষাৎ     প্রধানমন্ত্রী আগামীকাল সাতটি বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন করবেন     রাষ্ট্রপতি মো. আবদুল হামিদকে নেপালে লাল গালিচা সংবর্ধনা     কৃষিনির্ভরতা কমাতে শিল্পায়নে প্রধানমন্ত্রীর গুরুত্ব     চারদিনের সরকারি সফরে নেপালের উদ্দেশে রাষ্ট্রপতির ঢাকা ত্যাগ    

এসপি হারুনের অভিযোগের তদন্ত হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

  নভেম্বর ০৮, ২০১৯     ১০     ১২:৩৩     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল জানিয়েছেন, নারায়ণগঞ্জ থেকে প্রত্যাহার করা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ হারুন অর রশীদের বিষয়ে শিগগিরই তদন্ত শুরু করা হবে। বৃহস্পতিবার সচিবালয়ে আইনশৃঙ্খলা-সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এসপি হারুণকে নিয়ে সাংবাদিকদের প্রশ্ন ছিল- ব্যবসায়ীর পরিবারকে রাতে তুলে এনে তিনি চাঁদা দাবি করেছেন, তার বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ রয়েছে। এর জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল বলেন, তিনি উঠিয়ে নিয়ে গেছেন কী না সে বিষয়ে তদন্তের প্রয়োজন রয়েছে। তদন্তের পরেই বিষয়টি পরিষ্কার করে বলা যাবে। বিষয়টি প্রশাসনিক বিষয় বলেও উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী।

উল্লেখ্য, চাঁদা না দেয়ায় নারায়ণগঞ্জের পুলিশ সুপার হারুন অর রশীদ পারটেক্স গ্রুপের চেয়ারম্যান এম এ হাশেমের ছেলে শওকত আজিজ রাসেলের স্ত্রী ও পুত্রকে তুলে আনেন। এরপর তার ব্যক্তিগত গাড়ি জব্দ করে মাদক উদ্ধারের নাটক সাজান এসপি হারুন। পরে গত ৩ নভেম্বর পুলিশ অধিদফতরে পুলিশ সুপার (টিআর) পদে বদলি করা হয়।

উত্তরণবার্তা/এআর



চিংড়ির কয়েক পদ

  নভেম্বর ১২, ২০১৯

হাড়ের শক্তি বাড়াবে যেসব খাবার

  নভেম্বর ১২, ২০১৯     ৬৩৯

পুরনো খবর