ব্রাহ্মণবাড়িয়ায় দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষে ১২ জন নিহত     সম্প্রচারের অপেক্ষায় ১১ টিভি চ্যানেল : হাছান মাহমুদ     ১০ বছরে ছয়বার বিদ্যুতের দাম বাড়ানো হয়েছে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী     ঘূর্ণিঝড় বুলবুল তাণ্ডবে ট্রলারডুবিতে নিখোঁজ ৯ জেলের লাশ উদ্ধার     পীরগঞ্জ আওয়ামী লীগের সদস্য সজীব ওয়াজেদ জয়     চার্জার লাইটের ভেতরে ৮ কেজি স্বর্ণ     জাতিসংঘের আদালতে মিয়ানমারের বিরুদ্ধে গণহত্যা মামলা     আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত    

ইংল্যান্ড টেস্ট দলে যুক্ত হলেন বেয়ারস্টো

  নভেম্বর ০৮, ২০১৯     ১৫     ১২:১৫     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : নিউজিল্যান্ডের মাটিতে দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য ইংল্যান্ড দলে যুক্ত করা হয়েছে জনি বেয়ারস্টোকে। চোট পাওয়া জো ডেনলির বিকল্প হিসেবে তিনি দলে ডাক পেয়েছেন।

বেয়ারস্টো বর্তমানে ইংল্যান্ডের টি-টোয়েন্টি দলের সঙ্গে নিউজিল্যান্ডেই আছেন। যেখানে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলছে ইংলিশরা। বেয়ারস্টো প্রথম দুই ম্যাচে খেললেও তৃতীয় ম্যাচে বাদ পড়েন। সিরিজ শেষে দুটি প্রস্তুতি ম্যাচের জন্য তিনি টেস্ট দলের সঙ্গে নিউজিল্যান্ডে থাকবেন।

গোড়ালির চোটে টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে পড়েন ডেনলি। মঙ্গলবার লাল বলের প্রথম প্রস্তুতি ম্যাচে তিনি খেলতে পারবেন না। চোট থেকে সেরে উঠে দ্বিতীয় তিন দিনের প্রস্তুতি ম্যাচে খেলবেন বলে আশা করা হচ্ছে।

অ্যাশেজে বাজে পারফরম্যান্সের কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্টের জন্য আগে ঘোষিত দল থেকে বাদ পড়েন বেয়ারস্টো। অ্যাশেজে তার ব্যাটিং গড় ছিল মাত্র ২৩.৭৭।

উত্তরণবার্তা/এআর



ক্ষীরের পাটিসাপটা

  নভেম্বর ১১, ২০১৯

পুরনো খবর