রাজনীতিতে দুর্বৃত্তায়নের বিরুদ্ধে সোচ্চার হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর     জাপানে মার্কিন নৌঘাঁটি লকডাউন     স্থানীয় সরকারকে ঢেলে সাজানোর চিন্তা করতে হবে: প্রধানমন্ত্রী     একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন     অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী     সুফিয়া হায়দার চৌধুরীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক     পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে ঢাকায় আনা হয়েছে     ভার্চুয়ালি আপিল বিভাগে নিয়মিত বিচার কার্যক্রম চলবে ১৯ জুলাই থেকে    

ইংল্যান্ড টেস্ট দলে যুক্ত হলেন বেয়ারস্টো

  নভেম্বর ০৮, ২০১৯     ৭০     ১২:১৫     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : নিউজিল্যান্ডের মাটিতে দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য ইংল্যান্ড দলে যুক্ত করা হয়েছে জনি বেয়ারস্টোকে। চোট পাওয়া জো ডেনলির বিকল্প হিসেবে তিনি দলে ডাক পেয়েছেন।

বেয়ারস্টো বর্তমানে ইংল্যান্ডের টি-টোয়েন্টি দলের সঙ্গে নিউজিল্যান্ডেই আছেন। যেখানে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলছে ইংলিশরা। বেয়ারস্টো প্রথম দুই ম্যাচে খেললেও তৃতীয় ম্যাচে বাদ পড়েন। সিরিজ শেষে দুটি প্রস্তুতি ম্যাচের জন্য তিনি টেস্ট দলের সঙ্গে নিউজিল্যান্ডে থাকবেন।

গোড়ালির চোটে টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে পড়েন ডেনলি। মঙ্গলবার লাল বলের প্রথম প্রস্তুতি ম্যাচে তিনি খেলতে পারবেন না। চোট থেকে সেরে উঠে দ্বিতীয় তিন দিনের প্রস্তুতি ম্যাচে খেলবেন বলে আশা করা হচ্ছে।

অ্যাশেজে বাজে পারফরম্যান্সের কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্টের জন্য আগে ঘোষিত দল থেকে বাদ পড়েন বেয়ারস্টো। অ্যাশেজে তার ব্যাটিং গড় ছিল মাত্র ২৩.৭৭।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর