শুদ্ধভাবে বাংলা ভাষা চর্চার গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর     লাখো আলোয় জ্বলে উঠল একুশ     বিনামূল্যে হাজার হাজার রোগীর দৃষ্টি ফেরানো সেই চিকিৎসককে স্বাধীনতা পদক     শহীদ মিনারে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন     মুজিববর্ষের অনুষ্ঠানে বিএনপিকে আমন্ত্রণ জানানো হবে: ওবায়দুল কাদের     আমরা টানেল নির্মাণ করছি যা ভারতও পারেনি: পরিকল্পনামন্ত্রী     ধর্মীয় অনুভূতিতে আঘাত: ভণ্ডপীর মতিউরসহ ৯ জনের কারাদণ্ড     আমারও বৈধ জন্মসনদ নেই: অমর্ত্য সেন    

পটুয়াখালীতে ভেজাল ছানাসহ চাইনিজ রেস্তোঁরার ম্যানেজার আটক

  নভেম্বর ০৮, ২০১৯     ৭২     ০০:৩২     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : পটুয়াখালীর চৌরাস্তা চত্বরের স্টার সুইট‘স চাইনিজ রেস্তোঁরায় ভেজাল দুধের ছানা জব্দ করেছে স্যানিটেশন অফিসার ও পুলিশ।

বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিত্বে পটুয়াখালী সেতুর টোল প্লাজা থেকে পুলিশের সহায়তায় ওই ছানা জব্দ করা হয়।

এসময় ওই রেস্তোঁরার ম্যানেজার মো. ফারুক হোসেনকে আটক করা হয়। এঘটনায় মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানা গেছে।

পটুয়াখালী স্যানিটেশন অফিসার মহিউদ্দিন আহমেদ জানায়, স্টার সুইট‘স চাইনিজ রেস্তোঁরায় মাদারীপুর থেকে ভেজাল দুগ্ধ ছানা আসবে এমন খবর একটি সূত্র তাকে নিশ্চিত করেন।

খবর পেয়ে সদর থানা পুলিশের এসআই সুজন দেসহ পুলিশের একটি দল নিয়ে পটুয়াখালীর সেতুর টোল প্লাজায় অবস্থান করেন।

এসময় বরিশাল থেকে আসা একটি যাত্রীবাহী বাস থেকে ছানা ভর্তি একটি বস্তা টোল প্লাজায় নামিয়ে দেয়। কিছুক্ষন পরে স্টার সুইট‘স চাইনিজ রেস্তোঁরায় ম্যানেজার ফারুক ওই ছানা নিতে আসলে তাকে হাতেনাতে আটক করা হয়।

স্থানীয়দের বরাদ দিয়ে স্যানিটেশন অফিসার জানান, র্দীঘদিন থেকে বিভিন্ন স্থান থেকে ভেজাল ছানা কম মূল্যে ক্রয় করে মিষ্টি তৈরি করে উচ্চ মূল্য বিক্রি করে আসছে এই প্রতিষ্ঠান।

তাদের নিজস্ব খামারের উৎপাদিত দুধ দিয়ে ছানা তৈরি করে মিষ্টি বানাতো হতো বলে ক্রেতাদের জানিয়ে আসছে রেস্তোঁরার মালিক পক্ষ।

নিম্ন মানের খাবার সরবরাহ করে অধিক মূল্য রাখার একাধিক অভিযোগ রয়েছে ওই রেস্তোঁরার বিরুদ্ধে। কিন্তু প্রমান না পাওয়ার কারণে ব্যবস্থা নিতে পারেনি কর্তৃপক্ষ।

জব্দকৃত ছানাসহ ম্যানেজারকে সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান স্যানিটেশন অফিসার।

উত্তরণবার্তা/এআর
 



লাখো আলোয় জ্বলে উঠল একুশ

  ফেব্রুয়ারি ২১, ২০২০

পুরনো খবর