সৌদিতে নারীকর্মী না পাঠানোর দাবি সংসদে     ট্রেন দুর্ঘটনায় আহতদের শয্যা পাশে রেলমন্ত্রী     বৃহস্পতিবার সারাদেশে কর মেলা শুরু     স্পিকারের সাথে আইসিআরসি প্রতিনিধিদলের সাক্ষাৎ     প্রধানমন্ত্রী আগামীকাল সাতটি বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন করবেন     রাষ্ট্রপতি মো. আবদুল হামিদকে নেপালে লাল গালিচা সংবর্ধনা     কৃষিনির্ভরতা কমাতে শিল্পায়নে প্রধানমন্ত্রীর গুরুত্ব     চারদিনের সরকারি সফরে নেপালের উদ্দেশে রাষ্ট্রপতির ঢাকা ত্যাগ    

বাংলাদেশি কর্মী নিয়োগে মালয়েশিয়ার প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা

  নভেম্বর ০৮, ২০১৯     ১৪     ০০:১১     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা ডেস্ক : মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ। বৃহস্পতিবার মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে মাহাথিরের কার্যালয়ে এই সাক্ষাৎ হয়।

সাক্ষাতকালে মন্ত্রী মালয়েশিয়ার প্রধানমন্ত্রীর কাছে বাংলাদেশর প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভেচ্ছা বার্তা পৌঁছে দেন। এ সময় মন্ত্রী ভ্রাতৃপ্রতিম দু’দেশের মধুর সম্পর্কের কথা উল্লেখ করে বিভিন্ন ইস্যুতে বাংলাদেশের সঙ্গে থাকায় মাহাথিরকে ধন্যবাদ জানান। বাংলাদেশের বর্তমান শ্রমবাজারের বিষয়ে তাকে বিস্তারিত ধারণাও প্রদান করা হয়।

এছাড়া মন্ত্রী ইমরান আহমদ মালয়েশিয়ার শ্রমবাজারে বাংলাদেশের কর্মীদের নিয়োগের বিষয়ে ফলপ্রসূ আলোচনা করেন। বাংলাদেশি কর্মীদের বিভিন্ন খাতে নিয়োগের বিষয়ে সহযোগিতার জন্য মালয়েশিয়ার প্রধানমন্ত্রীকে আহবান জানান।

সাক্ষাতকালে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব মো. সেলিম রেজা এবং মালয়েশিয়ার সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উত্তরণবার্তা/এআর
 



চিংড়ির কয়েক পদ

  নভেম্বর ১২, ২০১৯

হাড়ের শক্তি বাড়াবে যেসব খাবার

  নভেম্বর ১২, ২০১৯     ৬৩৯

পুরনো খবর