রাজনীতিতে দুর্বৃত্তায়নের বিরুদ্ধে সোচ্চার হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর     জাপানে মার্কিন নৌঘাঁটি লকডাউন     স্থানীয় সরকারকে ঢেলে সাজানোর চিন্তা করতে হবে: প্রধানমন্ত্রী     একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন     অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী     সুফিয়া হায়দার চৌধুরীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক     পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে ঢাকায় আনা হয়েছে     ভার্চুয়ালি আপিল বিভাগে নিয়মিত বিচার কার্যক্রম চলবে ১৯ জুলাই থেকে    

উচ্চতা ৮ ফুট ২ ইঞ্চি, খেলা দেখতে এসে বিপাকে আফগান সমর্থক

  নভেম্বর ০৭, ২০১৯     ১০৪     ২১:৩৮     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : লম্বা হতে কে না চায়! তবে অনেকের কাছে যা আরাধ্য, কারও কাছে সেটা বিড়ম্বনাও হতে পারে। যদি উচ্চতাটা স্বাভাবিক অবস্থা ছাড়িয়ে যায়। যেমন বিপদে পড়লেন আফগানিস্তানের ক্রিকেট সমর্থক শের খান।

আফগানিস্তান এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার সিরিজ দেখতে সেই কাবুল থেকে লখনৌ এসেছেন শের খান। কিন্তু ভারতে এসে পড়েছেন মহাবিপাকে। তার বিপদের কারণ-অস্বাভাবিক উচ্চতা।

আফগান এই সমর্থকের উচ্চতা ৮ ফুট ২ ইঞ্চি। এই উচ্চতার কারণে স্টেডিয়ামে তার বসতেও সমস্যা হচ্ছে। সবচেয়ে বড় সমস্যায় পড়েছেন, থাকার জায়গা নিয়ে। অস্বাভাবিক উচ্চতার জন্য লখনৌতে কোথাও থাকার ব্যবস্থা করতে পারছেন না শের খান।
শহরের কোনো হোটেলে তার থাকার মতো রুমের ব্যবস্থা হয়নি। ফলে বাধ্য হয়েই স্থানীয় পুলিশের কাছে সাহায্যের জন্য আবেদন করেছেন শের খান। পরে পুলিশই তাকে থাকার মতো জায়গা বের করে দিয়েছে।

লখনৌয়ের শ্রী অটল বিহারী বাজপেয়ী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এখন তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলছে আফগানিস্তান। বুধবার সিরিজের প্রথম ওয়ানডেতে ৭ উইকেটের বড় ব্যবধানে আফগানদের হারিয়েছে ক্যারিবীয়রা।
উত্তরণবার্তা/অআ



পুরনো খবর