লকডাউন শিথিল করা মানে এই নয়, অপ্রয়োজনে ঘোরাঘুরি করবো : তথ্যমন্ত্রী     দুর্যোগে নিরাপদ দূরত্বে অবস্থানই বিএনপির রাজনীতি: ওবায়দুল কাদের     বিশ্বে করোনায় মৃত্যু ৩ লাখ ৫৩ হাজার     ব্রিটেনে প্রথমবারের মতো ‘বিচারক’ হলেন হিজাবধারী মুসলিম নারী     রাজনৈতিক জীবনের ৫০ বছর: রাজাপাকসেকে অভিনন্দন প্রধানমন্ত্রীর     সাধারণ ছুটি আর বাড়ছে না     সাধারণ ছুটি বাড়ছে কিনা, সিদ্ধান্ত বৃহস্পতিবার     সব হাসপাতালে করোনা রোগীদের আলাদাভাবে চিকিৎসার নির্দেশ    

কোনো হত্যাকারীই রেহাই পাবে না: মোহাম্মদ নাসিম

  নভেম্বর ০৬, ২০১৯     ৬৫     ২৩:৪০     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আমলে কোনো হত্যাকারী রেহাই পাবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম।

বুধবার সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটিতে আওয়ামী লীগ নেতা বকুল মেম্বার হত্যার বিচার ও ফাঁসির দাবিতে আয়োজিত এক সমাবেশে তিনি এ কথা বলেন।

ফেনীর নুসরাত হত্যাকাণ্ডের বিচারের কথা উল্লেখ করে নাসিম বলেন, সাম্প্রতিক সময়ে সংঘটিত সব হত্যাকাণ্ডের বিচার হয়েছে। বকুল মেম্বার হত্যাকাণ্ডের বিচারও হবে। প্রকৃত খুনিকে চিহ্নিত করে দ্রুত বিচার আইনে বিচার করা হবে।

এর আগে তিনি দত্তবাড়ি গ্রামে পারিবারিক কবরস্থানে বকুল মেম্বারের কবর জিয়ারত করেন এবং তার বাড়িতে গিয়ে শোকসন্তপ্ত পরিবারের সঙ্গে দেখা করে স্বান্তনা দেন।

উত্তরণবার্তা/এআর

 



পুরনো খবর