করোনা: রেকর্ড শনাক্তের দিনে ২৩ জনের মৃত্যু     চীন-ভারত সীমান্ত দ্বন্দ্ব নিয়ে যা বললেন ট্রাস্প     আম্ফানে ক্ষতিগ্রস্তদের সমবেদনা জানিয়ে প্রধানমন্ত্রীকে প্রিন্স চার্লসের চিঠি     প্রথমবারের মতো শান্তিরক্ষীদের বহন করল বাংলাদেশ বিমান     যুক্তরাষ্ট্রে মৃত্যু বেড়ে ১ লাখ ৩ হাজার, আক্রান্ত সাড়ে ১৭ লাখ     ১০ জুন বাজেট অধিবেশন শুরু: থাকছে নানা বিধিনিষেধ     সোশ্যাল মিডিয়ার বিরুদ্ধে নির্বাহী আদেশে ট্রাম্পের সই     করোনার কারণে ঢাকা ছেড়েছেন দেড় হাজার ভারতীয়    

তাদের দায়িত্বহীনতা আমাকে অবাক করেছে

  নভেম্বর ০৫, ২০১৯     ৫৭     ১২:০৯     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : কাজের কারণে বা ছুটি কাটাতে দেশের বাইরে প্রায় যান তারকারা। আর এই যাত্রার সময় বিভিন্ন সময় বিব্রতকর অবস্থায় পড়তে হয়। কখনো ভক্তদের কারণে আবার কখনো এয়ারপোর্টের সংশ্লিষ্টদের কারণে।

সম্প্রতি এমনই এক ঘটনার মুখোমুখি হলেন বলিউড তারকা সোনাক্ষী সিনহা। কিছুদিন আগে ভারতে ইন্ডিগো এয়ারলাইন্সে ভ্রমণ করেন তিনি। সেখানে বিমান কর্মীদের অবহেলার কারণে ভেঙে গেছে তার শখের লাগেজ। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ভিডিও শেয়ার করেছেন ৩২ বছর বয়সী এই বলিউড তারকা। লাগেজের দুটি হাতল এবং একটি চাকা ভেঙে গিয়েছে তার ‘আনব্রেকেবল’ লাগেজের। হায়দ্রাবাদ থেকে মুম্বাই ফেরার পথে এই অবস্থার শিকার হোন তিনি।

সোনাক্ষী বলেন, ‘আমার ব্যবহারের জিনিসের প্রতি সবসময় অন্যরকম এক মায়া কাজ করে। এটি এমন নয় যে অনেক দামি কিছু। সেটি হলেও সমস্যা না। কিন্তু জিনিসটি আমার ব্যবহারের। তাদের দায়িত্বহীনতা আমাকে অবাক করেছে।’

উল্লেখ্য, সোনাক্ষীকে শেষবার ‘লাল কাপ্তান’ সিনেমায় দেখা যায়। তার ভক্তরা এখন অপেক্ষায় আছে। সালমান খানের বিপরীতে তাকে ‘দাবাং থ্রি’ সিনেমায় দেখতে।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর