ব্রাহ্মণবাড়িয়ায় দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষে ১২ জন নিহত     সম্প্রচারের অপেক্ষায় ১১ টিভি চ্যানেল : হাছান মাহমুদ     ১০ বছরে ছয়বার বিদ্যুতের দাম বাড়ানো হয়েছে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী     ঘূর্ণিঝড় বুলবুল তাণ্ডবে ট্রলারডুবিতে নিখোঁজ ৯ জেলের লাশ উদ্ধার     পীরগঞ্জ আওয়ামী লীগের সদস্য সজীব ওয়াজেদ জয়     চার্জার লাইটের ভেতরে ৮ কেজি স্বর্ণ     জাতিসংঘের আদালতে মিয়ানমারের বিরুদ্ধে গণহত্যা মামলা     আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত    

রাজধানীতে ডিবির হাতে অস্ত্র ব্যবসায়ী আটক

  নভেম্বর ০৫, ২০১৯     ১৪     ১১:৪২     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : রাজধানীর মিরপুরে চারটি আগ্নেয়াস্ত্রসহ এক অস্ত্র ব্যবসায়ী ডিবির হাতে আটক হয়েছে । গতকাল সোমবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। তাৎক্ষণিকভাবে ওই অস্ত্র ব্যবসায়ীর নাম জানা যায়নি।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া ও পাবলিক রিলেসন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান আজ মঙ্গলবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন।

ডিএমপি সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার  রাতে মিরপুর থেকে আটক করা হয় ওই অস্ত্র ব্যবসায়ীকে। তিনি  দীর্ঘদিন ধরে অবৈধভাবে অস্ত্র সরবরাহ ও ব্যবসা করতেন। আটকের সময় তার কাছ থেকে চারটি আগ্নেয়াস্ত্র ও ১৭টি অ্যামুনেশন্স জব্দ করা হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে বলে জানানো হয়েছে ডিএমপির পক্ষ থেকে।

উত্তরণবার্তা/এআর



ক্ষীরের পাটিসাপটা

  নভেম্বর ১১, ২০১৯

পুরনো খবর