বাংলাদেশে আসছেন নতুন ভারতীয় হাইকমিশনার     গেলো পাঁচ দিনের প্রতিদিন আক্রান্ত লাখ ছাড়িয়েছে     বিশ্ব সম্প্রদায়ের প্রতি প্রধানমন্ত্রীর তিন দফা প্রস্তাব     ঢাকায় আসছে চীনা করোনা মেডিক্যাল টিম     করোনা চিকিৎসায় নতুন ওষুধ ‘আইবুপ্রোফেন’     মালয়েশিয়া থেকে ফিরলেন আরও ১৪০ বাংলাদেশি     দক্ষ বাংলাদেশিদের জন্য আয়ারল্যান্ডের ভিসা সহজ করার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর     ‘সচেতন না হলে সরকার আবারও কঠোর হবে’    

ব্যবসায়ী হত্যায় তিনজনের যাবজ্জীবন

  নভেম্বর ০৪, ২০১৯     ৬৫     ১২:০২     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : সিলেটের বিশ্বনাথ উপজেলার ব্যবসায়ী ফুল মিয়া হত্যা মামলায় তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।  

একই সাথে তাদের প্রত্যেককে ১০ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরও এক বছরের দণ্ডাদেশও দেয়া হয়েছে।  

রোববার বিকেলে সিলেটের অতিরিক্ত দায়রা জজ ১ম আদালতের বিচারক আমিরুল ইসলাম এ রায় দেন। আদালতে রাষ্ট্রপক্ষের আইনজীবী নিজাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।

যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য দুদু মিয়া (৫০), উপজেলার মুছেধর গ্রামের তেরা মিয়ার ছেলে দেলোয়ার হোসেন (৩৬) ও সুনামগঞ্জের চণ্ডিপুর গ্রামের জগত চন্দ্র দাসের ছেলে জয়ন্ত দাস (৩৫)।

২০১২ সালের ২৭ জানুয়ারি ব্যবসায়ী ফুল মিয়াকে তার দোকানে হত্যা করা হয়। তিনি বিশ্বনাথের খাজাঞ্চি ইউনিয়নের মুছেধর গ্রামের মাসুক মিয়ার ছেলে। এ ঘটনার পর তার পিতা বাদি হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন।
 
উত্তরণবার্তা/এআর



পুরনো খবর