ঢাকা সেনানিবাসে যান চলাচল সীমিত থাকবে বৃহস্পতিবার     ১৭ ডিসেম্বর পর্যন্ত হজের প্রাক নিবন্ধন স্থগিত     এসএ গেমসের জন্য বাংলাদেশ দল ঘোষণা     পেঁয়াজ-লবণ-চাল নিয়ে কৃত্রিম সংকট সৃষ্টিকারী কারও রেহাই নেই : ওবায়দুল কাদের     সামাজিক সূচকে আমরা ভারতের চেয়েও এগিয়ে     মিসর থেকে বিমানে করে পেঁয়াজ আসছে আজ     মেসির শেষ মুহূর্তের গোলে পরাজয় এড়াল আর্জেন্টিনা     পদ্মা সেতুর আড়াই কিলোমিটার দৃশ্যমান হচ্ছে আজ    

কেরানীগঞ্জে অস্ত্রসহ চার ছিনতাইকারী গ্রেপ্তার

  নভেম্বর ০২, ২০১৯     ৩৫     ২৩:৫৩     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : রাজধানীর দক্ষিণ কেরানীগঞ্জ থেকে অস্ত্রসহ চার ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।

শনিবার সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১০ জানিয়েছে, শুক্রবার রাতে মো. শামীম (২৬), নূর মোহাম্মদ (২৮), মো. রিপন (২০) ও মো. শাওন আহম্মেদকে (২০) গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে একটি তলোয়ার, দুটি চাইনিজ কুড়াল, দুটি চাকু, একটি টেঁটা, পাঁচটি মোবাইল ফোন ও ৮০০ টাকা উদ্ধার জব্দ করা হয়।

র‌্যাব-১০ এর মিডিয়া সেলের উপ-সহকারী পরিচালক নূর ইসলাম জানিয়েছেন, তারা দীর্ঘদিন ধরে ঢাকা ও আশপাশে এলাকায় চুরি, ছিনতাই ও ডাকাতি করছিল। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর