করোনা: রেকর্ড শনাক্তের দিনে ২৩ জনের মৃত্যু     চীন-ভারত সীমান্ত দ্বন্দ্ব নিয়ে যা বললেন ট্রাস্প     আম্ফানে ক্ষতিগ্রস্তদের সমবেদনা জানিয়ে প্রধানমন্ত্রীকে প্রিন্স চার্লসের চিঠি     প্রথমবারের মতো শান্তিরক্ষীদের বহন করল বাংলাদেশ বিমান     যুক্তরাষ্ট্রে মৃত্যু বেড়ে ১ লাখ ৩ হাজার, আক্রান্ত সাড়ে ১৭ লাখ     ১০ জুন বাজেট অধিবেশন শুরু: থাকছে নানা বিধিনিষেধ     সোশ্যাল মিডিয়ার বিরুদ্ধে নির্বাহী আদেশে ট্রাম্পের সই     করোনার কারণে ঢাকা ছেড়েছেন দেড় হাজার ভারতীয়    

কেরানীগঞ্জে অস্ত্রসহ চার ছিনতাইকারী গ্রেপ্তার

  নভেম্বর ০২, ২০১৯     ৭০     ২৩:৫৩     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : রাজধানীর দক্ষিণ কেরানীগঞ্জ থেকে অস্ত্রসহ চার ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।

শনিবার সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১০ জানিয়েছে, শুক্রবার রাতে মো. শামীম (২৬), নূর মোহাম্মদ (২৮), মো. রিপন (২০) ও মো. শাওন আহম্মেদকে (২০) গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে একটি তলোয়ার, দুটি চাইনিজ কুড়াল, দুটি চাকু, একটি টেঁটা, পাঁচটি মোবাইল ফোন ও ৮০০ টাকা উদ্ধার জব্দ করা হয়।

র‌্যাব-১০ এর মিডিয়া সেলের উপ-সহকারী পরিচালক নূর ইসলাম জানিয়েছেন, তারা দীর্ঘদিন ধরে ঢাকা ও আশপাশে এলাকায় চুরি, ছিনতাই ও ডাকাতি করছিল। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর