সম্প্রচারের অপেক্ষায় ১১ টিভি চ্যানেল : হাছান মাহমুদ     ১০ বছরে ছয়বার বিদ্যুতের দাম বাড়ানো হয়েছে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী     ঘূর্ণিঝড় বুলবুল তাণ্ডবে ট্রলারডুবিতে নিখোঁজ ৯ জেলের লাশ উদ্ধার     পীরগঞ্জ আওয়ামী লীগের সদস্য সজীব ওয়াজেদ জয়     চার্জার লাইটের ভেতরে ৮ কেজি স্বর্ণ     জাতিসংঘের আদালতে মিয়ানমারের বিরুদ্ধে গণহত্যা মামলা     আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত     ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন আগামীকাল    

কাস্টমস বিল, ২০১৯ এর রিপোর্ট চূড়ান্ত করার সিদ্ধান্ত

  অক্টোবর ৩১, ২০১৯     ২৭     ১৯:৫৩     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক :অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভায় সংসদে উপস্থাপনের জন্য কাস্টমস বিল, ২০১৯ এর ওপর কমিটির রিপোর্ট চূড়ান্ত করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।
সংসদ ভবনে আজ কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলীর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।
কমিটির সদস্য মো. আব্দুস শহীদ, মোস্তাফিজুর রহমান চৌধুরী, কাজী নাবিল আহমেদ, আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী, আহমেদ ফিরোজ কবির এবং রুমানা আলী সভায় অংশগ্রহণ করেন।
কার্যপ্রণালী-বিধির ২৪৬ বিধি অনুযায়ী স্থায়ী কমিটিতে প্রেরিত প্রস্তাবিত কাস্টমস বিল, ২০১৯ এর ওপর বিস্তারিত আলোচনা করা হয়। বিলটি অধিকতর পরীক্ষা-নীরিক্ষার জন্য আইন মন্ত্রীর সঙ্গে পরামর্শ করে কমিাটর সুপারিশ চূড়ান্ত করার সিদ্ধান্ত নেয়া হয়।
সভায় জাতীয় রাজস্ব বোর্ডের কার্যক্রম, লক্ষ্য ও চালেঞ্জসমূহের ওপর একটি প্রতিবেদন উপস্থাপন করা হয়। কমিটির সদস্যবৃন্দ এর ওপর বিস্তারিত আলোচনা করেন।
আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সিনিয়র সচিব, অর্থ মন্ত্রণালয়ের সচিব, মন্ত্রণালয় ও বিভাগের অতিরিক্ত সচিবগণসহ মন্ত্রণালয় এবং সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।

উত্তরণবার্তা/দীন



ক্ষীরের পাটিসাপটা

  নভেম্বর ১১, ২০১৯

পুরনো খবর