বাড়ি বাড়ি প্রশ্নপত্র পাঠিয়ে প্রাথমিকের পরীক্ষার পরিকল্পনা     ‘বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করেই ছুটি না বাড়ানোর সিদ্ধান্ত হয়েছে’     করোনার সংক্রমণ বাড়ায় দক্ষিণ কোরিয়ায় আবারও কড়াকড়ি     ডাকঘর সঞ্চয়ে ২০ লাখ টাকার বেশি রাখা যাবে না     শর্তসাপেক্ষে ৩১ মে থেকে ১৫ জুন অফিস ও গণপরিবহন চালু     এ পর্যন্ত ৬ কোটি মানুষকে ত্রাণ সহায়তা দিয়েছে সরকার     ইউনাইটেড হাসপাতালে অগ্নিকান্ডের ঘটনায় তদন্ত কমিটি গঠন     নগদ অর্থ সহায়তা কার্যক্রমে অনিয়মের ঘটনায় আরো ২ ইউপি চেয়ারম্যান ও ৩ সদস্য বরখাস্ত    

মাদক-বিরোধী অভিযান অব্যাহত রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর কার্যালয়ের

  অক্টোবর ৩০, ২০১৯     ৭০     ১৯:৫০     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : মাদকদ্রব্য নিয়ন্ত্রণ সংক্রান্ত কৌশলগত কমিটির এক সভা আজ প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. নজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ বৈঠকে মাদকের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কঠোর অবস্থান ও ‘জিরো টলারেন্স’ নীতি’ তুলে ধরা হয়।
সভায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে দেশব্যাপী মাদক বিরোধী অভিযান অব্যাহত ও এই সামাজিক ব্যাধির বিরুদ্ধে গণ সচেতনতামূলক প্রচারণা চালাতে নির্দেশনা দেয়া হয়।
সভায় পররাষ্ট্র মন্ত্রণালয়, সমাজ কল্যাণ মন্ত্রণালয়, আইন মন্ত্রণালয় এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সচিবগণ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব), বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও কোস্টগার্ডের মহাপরিচালকগণ এবং পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক (প্রশাসন) ও অতিরিক্ত আইজিপি (এসবি) উপস্থিত ছিলেন।

উত্তরণবার্তা/দীন



পুরনো খবর