টানা জয়ে শেষ ষোলোর দ্বারপ্রান্তে পুতিনের রাশিয়া     মেসিতেই অনুপ্রেরণা খুঁজছে আর্জেন্টিনা     অক্টোবরে নির্বাচনকালীন সরকার, ছোট মন্ত্রিপরিষদ : সেতুমন্ত্রী     ময়মনসিংহে মাইক্রো- অটো সংঘর্ষ, নিহত ৩     প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা ২১ জুলাই     রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ     কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে লঞ্চ চলাচল বন্ধ     জাতিসংঘ মহাসচিব ও বিশ্বব্যাংকের প্রেসিডেন্ট ঢাকায় আসছেন    

দুঃস্থ ও অসহায়দের মুখে হাসি ফোটালো ডিএমপি’র ঈদ উপহার

  জুন ০৩, ২০১৮     ২৭     ২:২৮ অপরাহ্ণ     আইন-আদালত
--


 উত্তরণ প্রতিবেদকঃ প্রতিবছরের ন্যায় এবারও ঈদ উপলক্ষে ঢাকা মেট্রোপলিটন পুলিশ অসহায়, এতিম ও দুঃস্থদের মাঝে নতুন কাপড় বিতরণ করল। ঈদের খুশি ও আনন্দ সকলের মাঝে বিলিয়ে দিতে ঈদ উপহার বিতরণ করলেন ডিএমপি কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া বিপিএম(বার), পিপিএম।

আজ ০২ জুন’১৮ শনিবার অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে মোট দুই হাজার সাতশত পিস (শাড়ি, লুঙ্গি ও ছোট বাচ্চাদের পোশাক) ঈদ বস্ত্র বিতরণ করা হয় ডিএমপির পক্ষ থেকে। ঢাকা মেট্রোপলিটন পুলিশের রমনা ও মতিঝিল বিভাগ ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানের  আয়োজন করে।

বস্ত্র বিতরণকালে ডিএমপি কমিশনার বলেন- আমাদের নৈতিক দায়িত্ববোধ থেকে প্রতিবছর ঈদে ও শীতে আপনাদের পাশে থাকার চেষ্টা করি। আপনারা দেশে আইনের শাসন প্রতিষ্ঠার জন্য পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করুন। পুলিশ আপনাদের নিরাপত্তা নিশ্চিত করবে। আমরা দিন-রাত আপনাদের নিরাপত্তায় কাজ করছি। জঙ্গিবাদকে আমরা কঠোরভাবে দমন করেছি। জঙ্গিবাদের ন্যায় মাদকের বিরুদ্ধেও আমরা যুদ্ধ ঘোষণা করেছি। মাদক ব্যবসায়ীকে যেকোন মূল্যে বিচারের সম্মুখিন হতে হবে। যারা মাদকের সাথে সম্পৃক্ত, তাদের একচুলও ছাড় দেয়া হবে না। মাদক ব্যবসায়ী সে যেই হোক না কেন তাকে ছাড় দেয়া হবে না।

তিনি আরও বলেন- চলছে অপরাধবিহীন রমজানের ১৬ দিন। এই কয়দিনে রাজধানীতে উল্লেখযোগ্য কোন অপরাধ সংঘটিত হয়নি। ঈদের খুশী সকলের মাঝে বিলিয়ে দিতে আমরা এই ক্ষুদ্র প্রচেষ্টা নিয়ে আপনাদের পাশে দাঁড়িয়েছি। অপরাধ দমনে ও মাদক নির্মূলে পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করার আহবান জানান ডিএমপি কমিশনার।

বিতরণকৃত ঈদ বস্ত্রের মধ্যে ইঞ্জিনিয়ার ইনস্টিটিউটের সামনে ১৫শ পিস ও রাজধানীর পল্টন কমিউনিটি সেন্টারে ১২শ পিস ঈদ বস্ত্র (শাড়ি, লুঙ্গি ও ছোট বাচ্চাদের পোশাক)  ছিল।

এ সময় ডিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) দেবদাস ভট্টাচার্য্য, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) কৃষ্ণ পদ রায় বিপিএম, পিপিএম(বার), আমন্ত্রিত অতিথি হিসেবে বাংলাদেশে অবস্থানরত নিউইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টের (NYPD) দুইজন পুলিশ কর্মকর্তাসহ রমনা ও মতিঝিল বিভাগের উধ্বর্তন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

(উত্তরণ/১৪২৭/আইস)



পুরাতুন খবর