২৪ ঘণ্টায় প্রাণ গেলো আরও ৩৭ জনের, শনাক্ত ২৬৯৫     আবারও ফ্লাইট বাতিল করলো বিমান     নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের প্রতি প্রধানমন্ত্রীর ৫ নির্দেশনা     ব্রাহ্মণবাড়িয়ায় লিচুর বাম্পার ফলন     স্পেনে করোনায় নতুন মৃত্যু নেই     কুড়িগ্রামে ভারতীয় বন্যহাতির তাণ্ডব, ফসলের ব্যাপক ক্ষতি     রেলের পশ্চিম জোনে চালু হলো আরও ৬ ট্রেন     মানুষের কষ্ট লাঘবের জন্যই শর্ত শিথিল করা হয়েছে : প্রধানমন্ত্রী    

তিনদিন পর দেখা মিলল রোদের

  অক্টোবর ২৭, ২০১৯     ১৫৩     ১২:৪১     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : টানা তিনদিন থেমে থেমে বৃষ্টির পর অবশেষে আজ রোববার সকালে রাজধানীসহ উত্তরাঞ্চলে রোদের দেখা মিলেছে। তবে চট্টগ্রাম, সিলেট, কুমিল্লা ও নোয়াখালী অঞ্চলে হালকা বৃষ্টিপাত হতে পারে।

আবহাওয়া অধিদপ্তর জানায়, বঙ্গোপসাগরে লঘুচাপের প্রভাবে সারাদেশে বুধবার রাত থেকে বৃষ্টি শুরু হয়। আজ রোববার চট্টগ্রাম, সিলেট, কুমিল্লা ও নোয়াখালী অঞ্চলে হালকা বৃষ্টিপাত হতে পারে। তবে রাজধানীসহ উত্তরাঞ্চলে বৃষ্টির সম্ভাবনা নেই। রোদের পাশাপাশি আকাশে হালকা মেঘ থাকবে।

আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, আগামী দুইদিনে বৃষ্টি/বজ্রসহ বৃষ্টিপাতের প্রবণতা হ্রাস পেতে পারে এবং তাপমাত্রা বৃদ্ধি পেতে পারে। চলতি মাসে আবহাওয়ার উল্লেখযোগ্য পরিবর্তন নেই।

উত্তরণবার্তা/এআর



৩ জুন: হাসতে নেই মানা

  জুন ০৩, ২০২০     ৯৫

পুরনো খবর