কেউ আজ বলে না এক মুঠো বাসি ভাত দাও : হাছান মাহমুদ     দলে ভ্যালুয়েবল পারফর্মার চান ডমিঙ্গো     তুরস্কসহ চার দেশ থেকে বিমানে আসছে পেঁয়াজ     ট্রেন দুর্ঘটনায় নাশকতা আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে : রেলমন্ত্রী     নেতৃত্ব নিতে আগ্রহী নন সজীব ওয়াজেদ জয়     ছুটির দিনে করমেলায় উৎসবের আমেজ     ঢাকায় ‘মুজিববর্ষ’ উদ্বোধনী অনুষ্ঠানে মূল বক্তব্য দেবেন মোদি     এমপিরা আওয়ামী লীগের উপজেলা কমিটির শীর্ষ পদে থাকতে পারবেন না    

তিনদিন পর দেখা মিলল রোদের

  অক্টোবর ২৭, ২০১৯     ২০     ১২:৪১     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : টানা তিনদিন থেমে থেমে বৃষ্টির পর অবশেষে আজ রোববার সকালে রাজধানীসহ উত্তরাঞ্চলে রোদের দেখা মিলেছে। তবে চট্টগ্রাম, সিলেট, কুমিল্লা ও নোয়াখালী অঞ্চলে হালকা বৃষ্টিপাত হতে পারে।

আবহাওয়া অধিদপ্তর জানায়, বঙ্গোপসাগরে লঘুচাপের প্রভাবে সারাদেশে বুধবার রাত থেকে বৃষ্টি শুরু হয়। আজ রোববার চট্টগ্রাম, সিলেট, কুমিল্লা ও নোয়াখালী অঞ্চলে হালকা বৃষ্টিপাত হতে পারে। তবে রাজধানীসহ উত্তরাঞ্চলে বৃষ্টির সম্ভাবনা নেই। রোদের পাশাপাশি আকাশে হালকা মেঘ থাকবে।

আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, আগামী দুইদিনে বৃষ্টি/বজ্রসহ বৃষ্টিপাতের প্রবণতা হ্রাস পেতে পারে এবং তাপমাত্রা বৃদ্ধি পেতে পারে। চলতি মাসে আবহাওয়ার উল্লেখযোগ্য পরিবর্তন নেই।

উত্তরণবার্তা/এআর



এক নাটকে দুই নাদিয়া

  নভেম্বর ১৫, ২০১৯

পুরনো খবর