সম্প্রচারের অপেক্ষায় ১১ টিভি চ্যানেল : হাছান মাহমুদ     ১০ বছরে ছয়বার বিদ্যুতের দাম বাড়ানো হয়েছে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী     ঘূর্ণিঝড় বুলবুল তাণ্ডবে ট্রলারডুবিতে নিখোঁজ ৯ জেলের লাশ উদ্ধার     পীরগঞ্জ আওয়ামী লীগের সদস্য সজীব ওয়াজেদ জয়     চার্জার লাইটের ভেতরে ৮ কেজি স্বর্ণ     জাতিসংঘের আদালতে মিয়ানমারের বিরুদ্ধে গণহত্যা মামলা     আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত     ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন আগামীকাল    

বাংলাদেশ চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের করুণ বিদায়

  অক্টোবর ২৬, ২০১৯     ১৫     ২২:৫৯     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের গ্রুপ পর্ব থেকে করুণ বিদায় নিয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। আজ (শনিবার) চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে শেষ গ্রুপ ম্যাচে বসুন্ধরা কিংস ৪-২ গোলে হেরেছে মালয়েশিয়ার তেরেঙ্গানু এএফসির কাছে। তিন ম্যাচের মাত্র একটি জিতে আগেভাগেই দর্শক হয়ে গেলো গত ঘরোয়া মৌসুমে দুটি ট্রফি জেতা এ দলটি।

বসুন্ধরা কিংস উড়ে গেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের সাবেক এক ইংলিশ ফুটবলার লি টাকের তাণ্ডবে। এক মৌসুম আগে আবাহনীকে লিগ চ্যাম্পিয়ন করায় বড় ভূমিকা রাখা লি টাক হ্যাটট্রিক করেই গুড়িয়ে দিয়েছেন বসুন্ধরা কিংসকে।

২৭ মিনিটে কলিন্দ্রেসের গোলে এগিয়ে যায় বসুন্ধরা কিংস। প্রথমার্ধের ইনজুরি সময়ে দুটি পেনাল্টি পায় তেরেঙ্গানু। দুটি পেনাল্টি থেকে গোল করেন লি টাক। ২-১ গোলে এগিয়ে বিরতিতে যায় অতিথি দলটি। পরে ৭৫ মিনিটে হ্যাটট্রিক পূরণ করেন লি টাক। আর দলের চতুর্থ গোল করেন আলিয়াস ৭৮ মিনিটে।

বসুন্ধরা কিংসের লেবাননী ফরোয়ার্ড জালাল ৮৩ মিনিটে গোল করলেও তাতে হারের ব্যবধান কমেছে মাত্র। এ ম্যাচে বাজে পারফরম্যান্স ছিল বসুন্ধরা কিংসের রক্ষণভাগের খেলোয়াড়দের। আর আক্রমণভাবে কোস্টারিকার কলিন্দ্রেসের গোলের সুযোগগুলো মিস ছিল অমার্জনীয় ব্যর্থতা।

এই জয়ে বাংলাদেশ চ্যাম্পিয়নদের বিদায় করে সেমিফাইনালে নাম লিখিয়েছে মালয়েশিয়ার ক্লাব তেরেঙ্গানু। এই গ্রুপ থেকে অন্য দল হিসেবে সেমিফাইনালে উঠেছে ভারতের গোকুলাম কেরালা।

আগামী ২৮ অক্টোবর বিকেল ৪ টায় প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে চট্টগ্রাম আবাহনী ও গোকুলাম কেরালা। সন্ধ্যা ৭ টায় দ্বিতীয় সেমিফাইনালে খেলবে ভারতের মোহনবাগান ও মালয়েশিয়ার তেরেঙ্গানু এফসি।
উত্তরণবার্তা/অআ



ক্ষীরের পাটিসাপটা

  নভেম্বর ১১, ২০১৯

পুরনো খবর