সামাজিক সূচকে আমরা ভারতের চেয়েও এগিয়ে     মিসর থেকে বিমানে করে পেঁয়াজ আসছে আজ     মেসির শেষ মুহূর্তের গোলে পরাজয় এড়াল আর্জেন্টিনা     পদ্মা সেতুর আড়াই কিলোমিটার দৃশ্যমান হচ্ছে আজ     এই বড় বড় মাছ, নদীর খুব স্বাদের মাছ     এর চেয়ে ভালো আর কী হতে পারে : পরিকল্পনামন্ত্রী     সমর্থকদের কথা ভেবে খারাপ লাগছে: সৌরভ গাঙ্গুলী     লিবিয়ায় বিস্কুট কারখানায় বিমান হামলায় ৫ বাংলাদেশি নিহত    

নাফ তীরে ৪ লাখ ইয়াবা ফেলে পালাল মাদক পাচারকারীরা

  অক্টোবর ২৩, ২০১৯     ৩৪     ১৯:০৫     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : বিজিবির অভিযানকালে কক্সবাজারের টেকনাফে নাফনদীর তীরে ৪ লাখ ৩০ হাজার পিস ইয়াবা ফেলে পালিয়েছে মাদক পাচারকারীদের একটি চক্র। বুধবার ভোররাতে হ্নীলা ইউনিয়নের দমদমিয়ার কেওরা বাগান এলাকায় এ ঘটনা ঘটে।

টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়ন ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর শরীফুল ইসলাম জোমাদ্দার জানান, মিয়ানমার থেকে ইয়াবার একটি বড় চালান নাফনদ এলাকা দিয়ে খালাস হচ্ছে- খবর পেয়ে বুধবার ভোররাতে বিজিবির একটি টিম দমদমিয়া হাজির খাল এলাকায় অবস্থান নেয়। এর কিছুক্ষণ পর ৪/৫ জনের একটি মাদকপাচারকারী দলকে নাফনদী সাঁতরে হাজির খাল এলাকায় উত্তরে কেওড়া বাগান এলাকা দিয়ে উঠে যেতে দেখে তারা। বিজিবি সদস্যরা তাদের ধাওয়া করলে অন্ধকারের সুযোগে ইয়াবার প্যাকেট ফেলে দ্রুত পালিয়ে যায় দলটি। পরে ঘটনাস্থলে ৪ লাখ ৩০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

তিনি আরও জানান, উদ্ধার করা ইয়াবার আনুমানিক মূল্য ১২ কোটি ৯০ লাখ টাকা। সংশ্লিষ্টদের উপস্থিতিতে প্রকাশ্যে এসব ইয়াবা ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।

উত্তরণবার্তা/দীন



বৈধ চালক সংকট

  নভেম্বর ১৯, ২০১৯

এই বড় বড় মাছ, নদীর খুব স্বাদের মাছ

  নভেম্বর ১৯, ২০১৯     ১১১

আজ ১৯ নভেম্বর : ইতিহাসের এইদিনে

  নভেম্বর ১৯, ২০১৯     ২৯

বিরলে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধ নিহত

  নভেম্বর ১৯, ২০১৯     ২৪

মরুর বুকে স্যামন মাছ চাষ

  নভেম্বর ১৯, ২০১৯     ২৪

বৈধ চালক সংকট

  নভেম্বর ১৯, ২০১৯     ২৪

পুরনো খবর