প্রাইজবন্ডের ড্র : প্রথম পুরস্কার বিজয়ী নম্বর ০৯৬২৩০৭     করোনা রোগীর নমুনা সংগ্রহে বিশ্বের প্রথম রোবট     কক্সবাজার পৌর এলাকা রেড জোন ঘোষণা     ২১ জুন বলয়গ্রাস সূর্যগ্রহণ     যুগ্ম-সচিব পদে ১২৩ উপ‌স‌চিবের পদোন্নতি     মোহাম্মদ নাসিমের সুস্থতা কামনায় ১৪ দল     আজিজুর রহমান বাচ্চুর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক     অ্যাপে এডিস মশার প্রজননস্থলের ডাটাবেস সংরক্ষণ করবে ডিএনসিসি    

নাফ তীরে ৪ লাখ ইয়াবা ফেলে পালাল মাদক পাচারকারীরা

  অক্টোবর ২৩, ২০১৯     ১৩৭     ১৯:০৫     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : বিজিবির অভিযানকালে কক্সবাজারের টেকনাফে নাফনদীর তীরে ৪ লাখ ৩০ হাজার পিস ইয়াবা ফেলে পালিয়েছে মাদক পাচারকারীদের একটি চক্র। বুধবার ভোররাতে হ্নীলা ইউনিয়নের দমদমিয়ার কেওরা বাগান এলাকায় এ ঘটনা ঘটে।

টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়ন ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর শরীফুল ইসলাম জোমাদ্দার জানান, মিয়ানমার থেকে ইয়াবার একটি বড় চালান নাফনদ এলাকা দিয়ে খালাস হচ্ছে- খবর পেয়ে বুধবার ভোররাতে বিজিবির একটি টিম দমদমিয়া হাজির খাল এলাকায় অবস্থান নেয়। এর কিছুক্ষণ পর ৪/৫ জনের একটি মাদকপাচারকারী দলকে নাফনদী সাঁতরে হাজির খাল এলাকায় উত্তরে কেওড়া বাগান এলাকা দিয়ে উঠে যেতে দেখে তারা। বিজিবি সদস্যরা তাদের ধাওয়া করলে অন্ধকারের সুযোগে ইয়াবার প্যাকেট ফেলে দ্রুত পালিয়ে যায় দলটি। পরে ঘটনাস্থলে ৪ লাখ ৩০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

তিনি আরও জানান, উদ্ধার করা ইয়াবার আনুমানিক মূল্য ১২ কোটি ৯০ লাখ টাকা। সংশ্লিষ্টদের উপস্থিতিতে প্রকাশ্যে এসব ইয়াবা ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।

উত্তরণবার্তা/দীন



পুরনো খবর