ডেপুটি স্পিকারের সহধর্মিনী আনোয়ারা বেগমের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক     ডেপুটি স্পিকারের স্ত্রী আনোয়ারা রাব্বী’র মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক     ডেপুটি স্পিকারের স্ত্রীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক     উপকূলীয় এলাকায় ঝড়ের সম্ভাবনা : সমুদ্র বন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত     করোনা সংকটেও বিএনপি নেতিবাচক রাজনীতির বৃত্তে ঘুরপাক খাচ্ছে : ওবায়দুল কাদের     পবিত্র ঈদের দিনেও বিষোদগারের রাজনীতি থেকে বেরিয়ে আসতে পারেনি বিএনপি : তথ্যমন্ত্রী     করোনা কেড়ে নিল আরও ২১ প্রাণ, আক্রান্ত ১১৬৬     শিশুদের জন্য মাস্ক বিপজ্জনক বললেন চিকিৎসকরা    

১৫তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল প্রকাশ

  অক্টোবর ২২, ২০১৯     ৬০৬     ১৯:৫২     শিক্ষা
--

উত্তরণবার্তা প্রতিবেদকঃ ১৫তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশিত হয়েছে। আজ মঙ্গলবার বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) ওয়েবসাইটে ফলাফল প্রকাশ করা হয়।

১৩ হাজার ৩৪৫ জন প্রার্থী পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। স্কুল পর্যায়ে ১০ হাজার ৯৬৮ জন, স্কুল-২ পর্যায়ে ৭৭০ জন এবং কলেজ পর্যায়ে ১ হাজার ৬০৭ জন উত্তীর্ণ হয়েছেন। লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের মৌখিক পরীক্ষার সূচি পরবর্তী সময়ে বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

গতকাল সোমবার বিকেলে আনুষ্ঠানিকভাবে ১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ করে এনটিআরসিএ। ১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন ১ লাখ ২১ হাজার ৬৬০ জন। শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষায় ১০ দশমিক ৯৭ শতাংশ প্রার্থী উত্তীর্ণ হয়েছেন।

পরীক্ষার ফলাফল http://www.ntrca.gov.bd ওয়েবসাইট থেকে জানা যাবে। আজ রাত আটটার পর ফলাফল প্রকাশ করা হবে। এসএমএস করে ফলাফল জানানো হবে।

উত্তরণবার্তা/দীন



পুরনো খবর