চীনের বিরুদ্ধে আবারো কড়া পদক্ষেপ ট্রাম্পের     যমুনার পানি বিপদসীমার ওপরে     করোনা বিশ্বকে কয়েক দশক পিছিয়ে নিতে পারে: জাতিসংঘ মহাসচিব     রাজনীতিতে দুর্বৃত্তায়নের বিরুদ্ধে সোচ্চার হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর     জাপানে মার্কিন নৌঘাঁটি লকডাউন     স্থানীয় সরকারকে ঢেলে সাজানোর চিন্তা করতে হবে: প্রধানমন্ত্রী     একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন     অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী    

পপ তারকার মরদেহ উদ্ধার

  অক্টোবর ১৫, ২০১৯     ৭২     ২২:৫৭     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন  ডেস্ক : দক্ষিণ কোরীয় পপ তারকা সুলির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি এফ (এক্স) ব্যান্ড দলের সদস্য ছিলেন।

তার আসল নাম চোই জিন রি। ২৫ বছর বয়সি এ গায়িকা দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউলের সেয়ংনামে থাকতেন। স্থানীয় সময় গত সোমবার বিকেলে তার বাড়ি থেকেই মরদেহ উদ্ধার করা হয়।

এক পুলিশ কর্মকর্তা সিএনএন-কে বলেন, এখন পর্যন্ত এটি আত্মহত্যা বলেই মনে হচ্ছে। তবে আমরা সকল উপায়ে তদন্ত করব।

সুলির ম্যানেজার জানিয়েছেন, গত রোববার তিনি এ গায়িকার সঙ্গে শেষবার কথা বলেছেন। কিন্তু পরদিন তিনি যোগাযোগের চেষ্টা করলে ব্যর্থ হন। এরপর সুলির বাড়িতে গেলে তাকে মৃত অবস্থায় পান।

পুলিশ সুলির একটি নোটপ্যাড উদ্ধার করেছেন। বর্তমানে তা খতিয়ে দেখা হচ্ছে।

শিশুশিল্পী হিসেবে শোবিজ অঙ্গনে পা রাখেন সুলি। সিবিএস চ্যানেলের বালাড অব সেওডং (২০০৫) ড্রামাতে অভিনয় করেন। ২০০৯ সালে পাঁচ সদস্যের এফ (এক্স) ব্যান্ড দলে যোগ দেন। দক্ষিণ কোরিয়ার পাশাপাশি বিশ্বেজুড়ে খ্যাতি পায় এই দল। যদিও ২০১৫ সালে সুলি দল ত্যাগ করেন। চলতি বছর তার একক অ্যালবাম ‘গবলিন’ প্রকাশ পায়।

এর আগে নিজের প্যানিক ডিজঅর্ডার নিয়ে কথা বলেছিলেন এই গায়িকা। এক রিয়েলিটি শোয়ে তিনি বলেন, কাছের মানুষরাও আমাকে ছেড়ে গেছে। আমি খুব কষ্ট পেয়েছি এবং মনে হয়, কেউ আমাকে বোঝে না। এই ভাবনাই আমাকে সবার কাছ থেকে দূরে রাখে।

উত্তরণবার্তা /এআর



পুরনো খবর