যমুনার পানি বিপদসীমার ওপরে     করোনা বিশ্বকে কয়েক দশক পিছিয়ে নিতে পারে: জাতিসংঘ মহাসচিব     রাজনীতিতে দুর্বৃত্তায়নের বিরুদ্ধে সোচ্চার হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর     জাপানে মার্কিন নৌঘাঁটি লকডাউন     স্থানীয় সরকারকে ঢেলে সাজানোর চিন্তা করতে হবে: প্রধানমন্ত্রী     একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন     অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী     সুফিয়া হায়দার চৌধুরীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক    

আবুল কালামের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

  অক্টোবর ১৫, ২০১৯     ১৩৮০     ২০:১১     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম তালুকদারের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
আজ এক শোকবার্তায় তিনি মরহুমের আত্মার চির শান্তি এবং শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান। আবুল কালাম তালুকদার আজ বিকেল ৩টায় নগরীর একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন। তার বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও তিন মেয়ে এবং বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
অপর এক শোকবার্তায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরও আবুল কালাম তালুকদারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন।

উত্তরণবার্তা/দীন



পুরনো খবর