কেউ আজ বলে না এক মুঠো বাসি ভাত দাও : হাছান মাহমুদ     দলে ভ্যালুয়েবল পারফর্মার চান ডমিঙ্গো     তুরস্কসহ চার দেশ থেকে বিমানে আসছে পেঁয়াজ     ট্রেন দুর্ঘটনায় নাশকতা আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে : রেলমন্ত্রী     নেতৃত্ব নিতে আগ্রহী নন সজীব ওয়াজেদ জয়     ছুটির দিনে করমেলায় উৎসবের আমেজ     ঢাকায় ‘মুজিববর্ষ’ উদ্বোধনী অনুষ্ঠানে মূল বক্তব্য দেবেন মোদি     এমপিরা আওয়ামী লীগের উপজেলা কমিটির শীর্ষ পদে থাকতে পারবেন না    

মৌসুমি বায়ু রংপুর- রাজশাহী থেকে বিদায় নিয়েছে

  অক্টোবর ১৩, ২০১৯     ৩০     ০০:০৩     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : দক্ষিণ-পশ্চিম মৌসুমি বায়ু রংপুর ও রাজশাহী বিভাগ হতে বিদায় নিয়েছে।এছাড়া পরবর্তী ৭২ ঘণ্টায় অবশিষ্ট অংশ থেকে মৌসুমি বায়ু বিদায় নিতে পারে। রোববার সকালে আবহাওয়া অধিদপ্তর এক বিজ্ঞপ্তিতে এ কথা জানায়।

এতে বলা হয়, দক্ষিণ-পশ্চিম মৌসুমীবায়ু রংপুর ও রাজশাহী বিভাগ হতে বিদায় নিয়েছে।বাংলাদেশের অবশিষ্ট অংশ থেকে আগামী তিন দিনের মধ্যে দক্ষিণ-পশ্চিম মৌসুমীবায়ু প্রস্থান করতে পারে। মৌসুমি বায়ু প্রস্থান করায় বাংলাদেশের আবহাওয়াগত অবস্থা অনুকূলে রয়েছে। লঘুচাপের বর্ধিতাংশ উত্তর বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত রয়েছে।

আজ সকাল ৯ টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়, সারাদেশে অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

উত্তরণবার্তা/এআর
 



এক নাটকে দুই নাদিয়া

  নভেম্বর ১৫, ২০১৯

পুরনো খবর