উন্নয়ন অব্যাহত রাখতে অপশক্তি রুখতে হবে: রাষ্ট্রপতি     আত্মসমর্পণ করলেন ৬ দস্যু বাহিনীর ৪৩ সদস্য     পাবনায় বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত     চারদিনের সফরে আজ বাংলাদেশ আসছেন মার্কিন সহকারী মন্ত্রী     পাবনায় বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত     ওমরাহ করে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী     প্রতিমা বির্সজনে শেষ হলো দুর্গোৎসব     ভারতে ট্রেন চাপায় ৫০ জন নিহত    

অনুশীলন করতে পারছেন না নেইমার!

  জুন ০১, ২০১৮     ৪৫১     ১১:১৯ পূর্বাহ্ন     ক্রীড়া
--

ক্রীড়া ডেস্ক : কাছেই চলে এসেছে রাশিয়া বিশ্বকাপ। এতে খেলতে চোট কাটিয়ে ফিটনেস ফিরে পেতে লড়ছেন নেইমার। তবে সুখবর মিলছে না। শোনা যাচ্ছে, এখনও পূর্ণোদ্যোমে অনুশীলন করতে পারছেন না দলের প্রাণভোমরা।

বৃহস্পতিবার অনুশীলন করতে পারেননি নেইমার! ফলে আগামী রোববার ক্রোয়েশিয়ার বিপক্ষে প্রস্তুতি ম্যাচে তিনি খেলতে পারবেন কিনা- তা নিয়ে এখনও নিশ্চিত কিছু জানা যায়নি।

চলতি বছরের ফেব্রুয়ারি থেকে পায়ের চোটে মাঠের বাইরে নেইমার। সদ্যই দলের সঙ্গে যোগ দিয়েছেন তিনি। এর কদিন পর ব্রাজিল রাজপুত্র জানান, আমি এখনও শতভাগ ফিট নই। তবে বিশ্ব মঞ্চে লড়াই শুরুর আগে পুরো ফিট হয়ে ওঠার আশাবাদও ব্যক্ত করেছেন পিএসজি ফরোয়ার্ড।

কিন্তু গোটা এক সপ্তাহ অনুশীলন করার পরও নেইমারের এমন স্বীকারোক্তি দুশ্চিন্তায় ফেলে দিয়েছেন ভক্ত-সমর্থকদের।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো জানাচ্ছে, গতকাল অনুশীলনে ছিলেন না নেইমার। ফিলিপে কুতিনহো ও গাব্রিয়েল জেসুসকে আক্রমণভাগের সামনে রেখে অনুশীলন সেরেছেন কোচ তিতে। মার্কুইনহোসের জায়গায় খেলিয়েছেন থিয়াগো সিলভাকে।

ব্রাজিল ভক্তদের জন্য আরও একটি দুঃসংবাদ হচ্ছে, ডান হাঁটুতে চোট পেয়েছেন রেনাতো অগাস্তো। ফলে আসন্ন প্রস্তুতি ম্যাচটিতে তার খেলা নিয়ে সংশয় আছে।

ইংলিশ ক্লাব টটেনহাম হটস্পারের ট্রেনিং গ্রাউন্ডে গেল সোমবার থেকে অনুশীলন করছে ব্রাজিল। আগামী ৮ জুন পর্যন্ত এখানেই অনুশীলন চালিয়ে যাবেন তিতের শিষ্যরা।

আগামী ১৪ জুন মস্কোয় গড়াবে ফুটবল বিশ্বকাপের ২১তম আসর। আর ১৭ জুন সুইজারল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে হেক্সা (ষষ্ঠ শিরোপা) মিশনে নামবে সেলেকাওরা। 'ই' গ্রুপে তাদের প্রতিপক্ষ কোস্টারিকা ও সার্বিয়া।

উত্তরণবার্তা/এআর



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮৫০

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৭৭

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৮৯

পুরনো খবর