কেউ আজ বলে না এক মুঠো বাসি ভাত দাও : হাছান মাহমুদ     দলে ভ্যালুয়েবল পারফর্মার চান ডমিঙ্গো     তুরস্কসহ চার দেশ থেকে বিমানে আসছে পেঁয়াজ     ট্রেন দুর্ঘটনায় নাশকতা আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে : রেলমন্ত্রী     নেতৃত্ব নিতে আগ্রহী নন সজীব ওয়াজেদ জয়     ছুটির দিনে করমেলায় উৎসবের আমেজ     ঢাকায় ‘মুজিববর্ষ’ উদ্বোধনী অনুষ্ঠানে মূল বক্তব্য দেবেন মোদি     এমপিরা আওয়ামী লীগের উপজেলা কমিটির শীর্ষ পদে থাকতে পারবেন না    

পরিস্থিতি অস্থিতিশীল করার পাঁয়তারা করছে বিএনপি: নাসিম

  অক্টোবর ১৩, ২০১৯     ২৯     ১১:০৩     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের  মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যাকাণ্ডের ঘটনাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়েছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। ইতোমধ্যে জড়িতদের গ্রেফতার করেছে পুলিশ। শিক্ষার্থীদের দাবিও মেনে নিয়েছে বুয়েট প্রশাসন। অথচ বিএনপি এ হত্যাকাণ্ড নিয়ে উস্কানীমূলক বক্তব্য দিয়ে পরিস্থিতি অস্থিতিশীল করার পাঁয়তারা করছে।

শনিবার সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড়ের মুলিবাড়িতে জাতীয় নেতা শহীদ এম মনসুর আলীর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের ব্রিফিংকালে তিনি একথা বলেন।

তিনি বলেন, বিএনপি বরাবরই নেতিবাচক রাজনীতির সঙ্গে জড়িত। প্রধানমন্ত্রীর ভারত সফর ও চুক্তি নিয়েও মিথ্যাচার করছে তারা। ক্ষমতায় থাকাকালে দেশের স্বার্থ জলাঞ্জলি দিয়ে অনেক চুক্তি করেছে। বঙ্গবন্ধু কন্যা একমাত্র রাষ্ট্র নায়ক যিনি দেশের স্বার্থ বিকিয়ে কোনো চুক্তি করতে পারেন না।

এ সময় জেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উত্তরণবার্তা/এআর



এক নাটকে দুই নাদিয়া

  নভেম্বর ১৫, ২০১৯

পুরনো খবর