কেউ আজ বলে না এক মুঠো বাসি ভাত দাও : হাছান মাহমুদ     দলে ভ্যালুয়েবল পারফর্মার চান ডমিঙ্গো     তুরস্কসহ চার দেশ থেকে বিমানে আসছে পেঁয়াজ     ট্রেন দুর্ঘটনায় নাশকতা আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে : রেলমন্ত্রী     নেতৃত্ব নিতে আগ্রহী নন সজীব ওয়াজেদ জয়     ছুটির দিনে করমেলায় উৎসবের আমেজ     ঢাকায় ‘মুজিববর্ষ’ উদ্বোধনী অনুষ্ঠানে মূল বক্তব্য দেবেন মোদি     এমপিরা আওয়ামী লীগের উপজেলা কমিটির শীর্ষ পদে থাকতে পারবেন না    

মাশরাফির বাবাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হয়েছে

  অক্টোবর ১২, ২০১৯     ৩৭৯     ২১:০৯     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের সফল অধিনায়ক, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার বাবা গোলাম মর্তুজা স্বপনকে উন্নত চিকিৎসার জন্য যশোর সিএমএইচ থেকে ঢাকায় আনা হয়েছে।

শুক্রবার রাতে বুকে ব্যথা অনুভব করায় গোলাম মর্তুজাকে যশোর সিএমএইচ-এ ভর্তি করা হয়। নড়াইল সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মশিউর রহমান বাবু জানান, মাশরাফির বাবার সামান্য হার্টের অসুখ আছে। তবে তিনি মূলত বুকের মাংশপেশির সমস্যায় ভুগছেন।

এদিকে যশোর সিএমএইচ-এ চিকিৎসার পরে মাশরাফির বাবা গোলাম মর্তুজার অবস্থা কিছুটা ভালো হলেও উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় আনার ব্যবস্থা করা হয়েছে।

মাশরাফির অনুরোধে তার বাবাকে সার্বক্ষণিক দেখাশোনার দায়িত্ব নিয়েছেন নড়াইল সদর হাসপাতালের চিকিৎসক ডা. আলিমুজ্জামান সেতু। তিনিই ঢাকায় আনার বিষয়টি নিশ্চিত করেন।

আলিমুজ্জামান সেতু জানান, বর্তমানে অবস্থা আগের থেকে কিছুটা ভালো। তবে কিছু পরীক্ষা-নিরীক্ষা এবং উন্নত চিকিৎসার জন্য মাশরাফির বাবাকে ঢাকায় নেয়ার সিদ্ধান্ত। আজ শনিবার সন্ধ্যা ৭টায় আকাশপথে যশোর এয়ারপোর্ট থেকে ঢাকায় নিয়ে আসা হয় গোলাম মর্তুজাকে।

প্রসঙ্গত, ১১ অক্টোবর শুক্রবার সন্ধ্যায় হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন মাশরাফির বাবা গোলাম মর্তুজা। নড়াইল সদর হাসপাতালের কয়েকজন চিকিৎসক ছুটে যান মাশরাফির বাড়িতে। পরে অবস্থার অবনতি হলে যশোর সিএমএইচ-এ পাঠানো হয় তাকে।

এ সময় তাঁর খবর নিতে ছুটে আসেন জেলা প্রশাসক আঞ্জুমান আরা, পুলিশ সুপার জসিমউদ্দিন, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সুবাস চন্দ্র বোস, জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সোহরাব হোসেন বিশ্বাসসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার কয়েক’শ মানুষ।
উত্তরণবার্তা/অআ



এক নাটকে দুই নাদিয়া

  নভেম্বর ১৫, ২০১৯

পুরনো খবর