সংসদে বঙ্গবন্ধুর মুখে কবিতার লাইন     রেলপথে ট্রানজিট পাচ্ছে নেপাল     শান্তির পথে আফগানিস্তান, ৪০০ তালেবানকে মুক্তির সিদ্ধান্ত     শিশুদের আত্মপ্রত্যয়ী ও মননশীল করে গড়ে তুলতে হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী     ভাদ্র মাসের বন্যা নিয়ে সতর্ক করলেন প্রধানমন্ত্রী     ১০ লাখ গাছের চারা রোপন করবে পানি সম্পদ মন্ত্রণালয়     ডিসেম্বরের মধ্যে তারের জঞ্জাল থেকে মুক্ত হবে ডিএসসিসি     করোনায় আরও ৩৯ জনের মৃত্যু, শনাক্ত ২৯০৭    

বুয়েট ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের রুম সিলগালা

  অক্টোবর ১২, ২০১৯     ১৭৫     ১৯:০১     শিক্ষা
--

উত্তরণবার্তা প্রতিবেদক : শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার ঘটনায় আন্দোলনের মুখে বুয়েটে স্থায়ীভাবে সব ধরনের ছাত্ররাজনীতি নিষিদ্ধের ঘোষণার পর বুয়েট শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের রুম সিলগালা করে দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

এ সময় বুয়েট শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের রুম ছাড়াও আরও দুটি রুম সিলগালা করা হয়েছে। একই সঙ্গে অছাত্রদের হল ছাড়ার নির্দেশও দেয়া হয়েছে।

সিলগালা করা রুমগুলোর মধ্যে রয়েছে- আহসান উল্লাহ হলের দুটি ও শেরেবাংলা হলের একটি। এর মধ্যে আহসান উল্লাহ হলের ১২১ নম্বর রুম ও বুয়েট ছাত্রলীগ সভাপতি খন্দকার জামীউস সানির ৩২১ নম্বর রুমটি সিলগালা করা হয়েছে। আর শেরেবাংলা হলে বুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও আবরার হত্যা মামলার আসামি মেহেদী হাসান রাসেলের ৩০১২ নম্বর রুমটি সিলগালা করা হয়।

বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ পরিষদের পরিচালক মিজানুর রহমান সাংবাদিকদের বলেন, তিনটি রুম সিলগালা করা হয়েছে। অছাত্রদের হল ছাড়ার নির্দেশ দেয়া হয়েছে।

শনিবার বুয়েটে ছাত্ররাজনীতি নিষিদ্ধ করার বিজ্ঞপ্তি প্রকাশের পরই এ পদক্ষেপ নিল বিশ্ববিদ্যালয় প্রশাসন।

অন্যান্য হলের ছাত্রলীগের ব্যবহৃত রুমগুলোও রোববারের মধ্যে সিলগালা করা হবে বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন সূত্র।

উত্তরণবার্তা/দীন



পুরনো খবর