রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারকে চাপ দিতে জার্মানিকে অনুরোধ     সম্মেলন মানেই নতুন মুখ : ওবায়দুল কাদের     মিয়ানমারকে রোহিঙ্গাদের মানবাধিকার রক্ষার নিশ্চয়তা দিতে হবে     শীতের সবজি বাজারে, দাম ভাল পাওয়ায় চাষির মুখে হাসি     বিশ্বকাপে আমাদের আবারও প্রমাণ করতে হবে : সাকিব     তেরো বছরের কিশোরের ঘাড়ে জাপানের মসনদ     বৌদ্ধ ধর্মাবলম্বীদের ‘কঠিন চীবর’ দান উৎসব আজ     জহুর হকার মার্কেটে ভয়াবহ আগুন    

খোলামেলা দৃশ্য করবেন না রাখি

  অক্টোবর ১১, ২০১৯     ৬৮     ১১:০০     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : বলিউডের ‘আইটেম কুইন’ রাখি সাওয়ান্ত। ক্যারিয়ারে যতটা না কাজের জন্য, তার চেয়ে বেশি বিতর্কে জড়িয়ে খবরে এসেছেন।

সম্প্রতি ভক্তদের নিজের বিয়ের খবর জানিয়েছেন রাখি। এমনকি সিঁথিতে সিঁদুরও পরছেন। কিন্তু এখনো স্বামীকে প্রকাশ্যে আনেননি। এ কারণে সত্যিই কি এ অভিনেত্রী বিয়ে করেছেন কি না তা নিয়েও অনেকে সন্দেহ প্রকাশ করছেন।

তবে সম্প্রতি একটি সাক্ষাৎকার দিয়েছেন রাখির স্বামী রিতেশ। তিনি বলেন, আমার অস্তিত্ব নিয়ে মানুষের ভাবনায় কি আসে যায়? বিশ্বাস-অবিশ্বাস তাদের ব্যাপার। আমার পরিবার আছে। রাখির পরিবার আছে। আমরা সুখে আছি। এটিই সবচেয়ে বড় ব্যাপার।

প্রায়ই খোলামেলাভাবে দর্শকদের সামনে হাজির হন রাখি। তবে আর এভাবে দেখা যাবে না তাকে। এ নিয়ে রাখির স্বামী বলেন, সে এখন বিবাহিত। তার নতুন জীবন শুরু হয়েছে। কে চাইবে তার স্ত্রী খোলামেলাভাবে পর্দায় হাজির হোক?

উত্তরণবার্তা/এআর
 



জহুর হকার মার্কেটে ভয়াবহ আগুন

  অক্টোবর ১৯, ২০১৯     ৫

দারুণ মজার থাই ক্যাশু চিকেন

  অক্টোবর ১৯, ২০১৯     ৫

পুরনো খবর