বৈশ্বিক উষ্ণতায় সাগরে কমছে অক্সিজেন, বড় মাছের হাঁসফাঁস অবস্থা     কুয়েতে রাষ্ট্রীয় সফরে ক্যাপ্টেন তাজুল ইসলাম     চাঞ্চল্যকর মামলা নিবিড় তদারকির নির্দেশ আইজিপির     বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন : আমু     নিজস্ব ধারার চলচ্চিত্র নির্মাণ করে বিশ্বদরবারে অবস্থান তৈরির আহ্বান প্রধানমন্ত্রীর     প্রধানমন্ত্রীর সঙ্গে সালমান-ক্যাটরিনার কুশল বিনিময়     মিরপুরে তারকা আর আতশবাজির ঝলক     পর্দা উঠল বঙ্গবন্ধু বিপিএলের    

ফলোআপ চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেলেন ওবায়দুল কাদের

  অক্টোবর ১০, ২০১৯     ৪৫     ১৪:৩৪     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বাইপাস সার্জারি পরবর্তী ফলোআপ চিকিৎসার জন্য সিঙ্গাপুর গিয়েছেন।

আজ বৃহস্পতিবার দুপুর ১টা ৩৫ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তিনি সিঙ্গাপুরের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন। একদিন পর অর্থাৎ, শুক্রবার রাত সাড়ে ১০টায় তার দেশে ফেরার কথা রয়েছে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা আবু নাসের একথা জানান।

গত ২০ মার্চ কার্ডিও থোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামির নেতৃত্বে সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি সম্পন্ন হয়। এর আগে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি হন। অবস্থার অবনতি হলে ভারতের বিখ্যাত চিকিৎসক দেবী শেঠি ঢাকায় এসে ওবায়দুল কাদেরকে দেখার পর সিঙ্গাপুরে যাওয়ার পরামর্শ দেন।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর