মানবতাবিরোধী অপরাধ, গাইবান্ধার রঞ্জু মিয়াসহ পাঁচজনের ফাঁসি     এ মাসেই চালু হচ্ছে চট্টগ্রাম-মদিনা বিমানের সরাসরি ফ্লাইট     কিশোরগঞ্জের পুরো হাওর এখন পর্যটন এলাকা     মেক্সিকোতে বন্দুকধারীদের অতর্কিত হামলায় ১৪ পুলিশ নিহত     সরকারি সফরে কাতার যাচ্ছেন সেনাবাহিনী প্রধান     লাইসেন্সকৃত অস্ত্র বেহাত করলে লাইসেন্স বাতিল     আবরার হত্যার বিচার দ্রুত শেষ করতে আইনমন্ত্রীকে নির্দেশ     অনুপ্রবেশকারীদের ঝেঁটিয়ে বিদায় করতে বললেন নানক    

জিম ডিজিটাল ট্রাকের সঙ্গে যুক্ত হলো রানার গ্রুপ

  অক্টোবর ১০, ২০১৯     ১৪     ১২:৩৭     শিক্ষা
--

উত্তরণবার্তা তথ্যপ্রযুক্তি ডেস্ক : ট্রাক ভাড়ার অনলাইন প্ল্যাটফর্ম জিম ডিজিটাল ট্রাকের সঙ্গে যুক্ত হলো অটোমোবাইল কোম্পানি রানার গ্রুপ। সম্প্রতি রানার গ্রুপের প্রধান কার্যালয়ে এই দুই প্রতিষ্ঠানের মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।

রানার গ্রুপের মহাব্যবস্থাপক (ফ্যাক্টরি) হেমন্ত কুমার, সহকারী মহাব্যবস্থাপক (অ্যাডমিন) ক্যাপ্টেন তৌহিদুর রহমান এবং ই-যোগাযোগ লিমিটেডের মহাব্যবস্থাপক (সেলস) মারুফ মিজান এই সমঝোতা চুক্তিটি স্বাক্ষর করেন। এই চুক্তির মাধ্যমে রানার গ্রুপের পরিবহন সংক্রান্ত বিবিধ সুবিধাদি দিবে জিম ডিজিটাল ট্রাক।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রানার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান কার্যনির্বাহী রিয়াজুল চৌধুরী, ই-যোগাযোগ লিমিটেডের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক আলমগীর আলভী, ডিরেক্টর আহমেদ ইউসুফ ওয়ালিদ ও অন্যান্য কর্মকর্তাগণ।

প্রসঙ্গত, “পণ্য পরিবহনে প্রযুক্তি” এই স্লোগান নিয়ে বাজারে আসার পরপরই বিশ্বমানের সেবা ও নিরাপদ পরিবহন নিশ্চিত করে জিম- ডিজিটাল ট্রাক অ্যাপটি ব্যবহারকারীদের মাঝে ব্যাপক সাড়া ফেলে। বর্তমানে বায়ান্ন হাজার টনেরও বেশি ধারণক্ষমতা নিয়ে সারা বাংলাদেশে জিমের রেজিস্টারকৃত প্রায় আট হাজার ট্রাক রয়েছে।

বাংলাদেশে প্রচলিত সব ধরণের ট্রাকই পাওয়া যাবে জিম অ্যাপে। বিভিন্ন ধারণক্ষমতার এই ট্রাকগুলো প্রতিনিয়ত পণ্য নিয়ে ছুটে চলেছে দেশের বিভিন্ন প্রান্তে। জিমের সকল কাস্টমার এবং ট্রাক মালিক/চালক ভেরিফাইড হওয়ার কারণে পণ্য পরিবহন নিয়ে উভয় পক্ষই থাকেন নিশ্চিন্ত।

একজন কাস্টমার জিমে ট্রিপ তৈরি করা মাত্রই বিভিন্ন ট্রাক মালিক কিংবা চালক সেই ট্রিপটির জন্য বিড করেন। কাস্টমার পছন্দের বিড সিলেক্ট করলেই ট্রাক চলে আসবে তার দোরগোড়ায়।

ট্রাক ভাড়ার ডিজিটাল এই প্ল্যাটফর্মে যুক্ত হয়ে রানার গ্রুপ পণ্য আনা-নেয়ার ক্ষেত্রে এক নতুন দিগন্তের সূচনা করবে এবং আরও দ্রুত ও কার্যকরী উপায়ে পণ্য সরবরাহ করতে পারবে, এমনটাই আশা করা হচ্ছে।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর