মানবতাবিরোধী অপরাধ, গাইবান্ধার রঞ্জু মিয়াসহ পাঁচজনের ফাঁসি     এ মাসেই চালু হচ্ছে চট্টগ্রাম-মদিনা বিমানের সরাসরি ফ্লাইট     কিশোরগঞ্জের পুরো হাওর এখন পর্যটন এলাকা     মেক্সিকোতে বন্দুকধারীদের অতর্কিত হামলায় ১৪ পুলিশ নিহত     সরকারি সফরে কাতার যাচ্ছেন সেনাবাহিনী প্রধান     লাইসেন্সকৃত অস্ত্র বেহাত করলে লাইসেন্স বাতিল     আবরার হত্যার বিচার দ্রুত শেষ করতে আইনমন্ত্রীকে নির্দেশ     অনুপ্রবেশকারীদের ঝেঁটিয়ে বিদায় করতে বললেন নানক    

শাহরুখ নেটফ্লিক্সের নতুন শোতে ডেভিড লেটারম্যানের অতিথি

  অক্টোবর ১০, ২০১৯     ১৫     ১২:১৮     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : নেটফ্লিক্সে শুরু হয়েছে ‘মাই নেক্সট গেস্ট নিডস নো ইন্ট্রোডাকশন’ নামের টক শো। এ অনুষ্ঠানের প্রথম দিনের অতিথি বলিউড বাদশা শাহরুখ খান। এর সঞ্চলনায় রয়েছেন ডেভিড লেটারম্যান। সম্প্রতি প্রকাশ পেয়েছে প্রথম পর্বটির টিজার।

টিজারে দেখা গেছে, শাহরুখকে বিশ্বের অন্যতম জনপ্রিয় তারকা বলেছেন ডেভিড লেটারম্যান। সম্প্রতি কিং খানের মুম্বাইয়ের বাড়িতে হাজির হয়েছিলেন তিনি। তার পরিবারের সঙ্গে গেলো ঈদও উদযাপন করেন ডেভিড। শাহরুখ নিজের হাতে ইতালিয়ান খাবার বানিয়ে খাইয়েছেন তাকে। টিজারে এ সমস্ত বর্ণনার ঝলকও রয়েছে।

শাহরুখ জানান, এ ধরনের মানুষের সঙ্গে সময় কাটানোর অভিজ্ঞতা এককথায় অসাধারণ। অন্যদিকে কিং খানের সঙ্গে কাটানো ওই মুহূর্তগুলো তার জীবনের অন্যতম সেরা ও আনন্দদায়ক বলে উল্লেখ করেন ডেভিড লেটারম্যান।

‘মাই নেক্সট গেস্ট নিডস নো ইন্ট্রোডাকশন’র ১ মিনিটের টিজারে অবশ্য এর থেকে বেশি কিছুই জানা যাচ্ছে না। পুরো অনুষ্ঠানটি প্রচার হবে আগামী ২৫ অক্টোবর।

উত্তরণবার্তা/এআর



বংশাই নদীতে নৌকাবাইচ

  অক্টোবর ১৫, ২০১৯

বংশাই নদীতে নৌকাবাইচ

  অক্টোবর ১৫, ২০১৯     ৯

পুরনো খবর