বোন রেহানাকে জড়িয়ে ধরে ৭ মার্চের ভাষণ শুনলেন প্রধানমন্ত্রী     মিথ্যা দিয়ে কখনও সত্য মুছে ফেলা যায় না : প্রধানমন্ত্রী     ভূমিহীন, গৃহহীনদের ঘর তৈরি করে দেবো : প্রধানমন্ত্রী     মাগুরায় এসএমই পণ্য মেলা শুরু     মুজিববর্ষে ২শ’ টাকার নোট বাজারে আসছে     মাদক থেকে সন্তানদের দূরে রাখতে হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী     ঐতিহ্যের ধারাকে অব্যাহত রেখে জাতীয় সংসদ এগিয়ে যাবে : স্পিকার     মোদির ঢাকা সফর নিয়ে দিল্লিতে আলোচনা    

শাহরুখ নেটফ্লিক্সের নতুন শোতে ডেভিড লেটারম্যানের অতিথি

  অক্টোবর ১০, ২০১৯     ৩৯     ১২:১৮     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : নেটফ্লিক্সে শুরু হয়েছে ‘মাই নেক্সট গেস্ট নিডস নো ইন্ট্রোডাকশন’ নামের টক শো। এ অনুষ্ঠানের প্রথম দিনের অতিথি বলিউড বাদশা শাহরুখ খান। এর সঞ্চলনায় রয়েছেন ডেভিড লেটারম্যান। সম্প্রতি প্রকাশ পেয়েছে প্রথম পর্বটির টিজার।

টিজারে দেখা গেছে, শাহরুখকে বিশ্বের অন্যতম জনপ্রিয় তারকা বলেছেন ডেভিড লেটারম্যান। সম্প্রতি কিং খানের মুম্বাইয়ের বাড়িতে হাজির হয়েছিলেন তিনি। তার পরিবারের সঙ্গে গেলো ঈদও উদযাপন করেন ডেভিড। শাহরুখ নিজের হাতে ইতালিয়ান খাবার বানিয়ে খাইয়েছেন তাকে। টিজারে এ সমস্ত বর্ণনার ঝলকও রয়েছে।

শাহরুখ জানান, এ ধরনের মানুষের সঙ্গে সময় কাটানোর অভিজ্ঞতা এককথায় অসাধারণ। অন্যদিকে কিং খানের সঙ্গে কাটানো ওই মুহূর্তগুলো তার জীবনের অন্যতম সেরা ও আনন্দদায়ক বলে উল্লেখ করেন ডেভিড লেটারম্যান।

‘মাই নেক্সট গেস্ট নিডস নো ইন্ট্রোডাকশন’র ১ মিনিটের টিজারে অবশ্য এর থেকে বেশি কিছুই জানা যাচ্ছে না। পুরো অনুষ্ঠানটি প্রচার হবে আগামী ২৫ অক্টোবর।

উত্তরণবার্তা/এআর



এবার ভিন্নরূপে পূজা চেরী

  ফেব্রুয়ারি ২৩, ২০২০

সেই ‘হিরো’ নার্সকে নিয়ে বিপাকে চীন

  ফেব্রুয়ারী ২৩, ২০২০     ২০৬

এবার ভিন্নরূপে পূজা চেরী

  ফেব্রুয়ারী ২৩, ২০২০     ১১

গরিবের গড় আয়ু ৫৯ বছর, ধনীর ৭৮ : ইউএনডিপি

  ফেব্রুয়ারী ২৩, ২০২০     ১০

স্মার্টফোনের যত অসাধারণ ব্যবহার

  ফেব্রুয়ারী ২৩, ২০২০     ৯

চার ম্যাচ পর জয়ের দেখা পেলো চেলসি

  ফেব্রুয়ারী ২৩, ২০২০     ৬

পুরনো খবর