গেলো পাঁচ দিনের প্রতিদিন আক্রান্ত লাখ ছাড়িয়েছে     বিশ্ব সম্প্রদায়ের প্রতি প্রধানমন্ত্রীর তিন দফা প্রস্তাব     ঢাকায় আসছে চীনা করোনা মেডিক্যাল টিম     করোনা চিকিৎসায় নতুন ওষুধ ‘আইবুপ্রোফেন’     মালয়েশিয়া থেকে ফিরলেন আরও ১৪০ বাংলাদেশি     দক্ষ বাংলাদেশিদের জন্য আয়ারল্যান্ডের ভিসা সহজ করার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর     ‘সচেতন না হলে সরকার আবারও কঠোর হবে’     সুস্থ আছেন প্রধান বিচারপতি    

শাহরুখ নেটফ্লিক্সের নতুন শোতে ডেভিড লেটারম্যানের অতিথি

  অক্টোবর ১০, ২০১৯     ৪৫     ১২:১৮     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : নেটফ্লিক্সে শুরু হয়েছে ‘মাই নেক্সট গেস্ট নিডস নো ইন্ট্রোডাকশন’ নামের টক শো। এ অনুষ্ঠানের প্রথম দিনের অতিথি বলিউড বাদশা শাহরুখ খান। এর সঞ্চলনায় রয়েছেন ডেভিড লেটারম্যান। সম্প্রতি প্রকাশ পেয়েছে প্রথম পর্বটির টিজার।

টিজারে দেখা গেছে, শাহরুখকে বিশ্বের অন্যতম জনপ্রিয় তারকা বলেছেন ডেভিড লেটারম্যান। সম্প্রতি কিং খানের মুম্বাইয়ের বাড়িতে হাজির হয়েছিলেন তিনি। তার পরিবারের সঙ্গে গেলো ঈদও উদযাপন করেন ডেভিড। শাহরুখ নিজের হাতে ইতালিয়ান খাবার বানিয়ে খাইয়েছেন তাকে। টিজারে এ সমস্ত বর্ণনার ঝলকও রয়েছে।

শাহরুখ জানান, এ ধরনের মানুষের সঙ্গে সময় কাটানোর অভিজ্ঞতা এককথায় অসাধারণ। অন্যদিকে কিং খানের সঙ্গে কাটানো ওই মুহূর্তগুলো তার জীবনের অন্যতম সেরা ও আনন্দদায়ক বলে উল্লেখ করেন ডেভিড লেটারম্যান।

‘মাই নেক্সট গেস্ট নিডস নো ইন্ট্রোডাকশন’র ১ মিনিটের টিজারে অবশ্য এর থেকে বেশি কিছুই জানা যাচ্ছে না। পুরো অনুষ্ঠানটি প্রচার হবে আগামী ২৫ অক্টোবর।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর