মানবতাবিরোধী অপরাধ, গাইবান্ধার রঞ্জু মিয়াসহ পাঁচজনের ফাঁসি     এ মাসেই চালু হচ্ছে চট্টগ্রাম-মদিনা বিমানের সরাসরি ফ্লাইট     কিশোরগঞ্জের পুরো হাওর এখন পর্যটন এলাকা     মেক্সিকোতে বন্দুকধারীদের অতর্কিত হামলায় ১৪ পুলিশ নিহত     সরকারি সফরে কাতার যাচ্ছেন সেনাবাহিনী প্রধান     লাইসেন্সকৃত অস্ত্র বেহাত করলে লাইসেন্স বাতিল     আবরার হত্যার বিচার দ্রুত শেষ করতে আইনমন্ত্রীকে নির্দেশ     অনুপ্রবেশকারীদের ঝেঁটিয়ে বিদায় করতে বললেন নানক    

চার সহযোগী-ভ্রাতৃপ্রতিম সংগঠনের সম্মেলনের তারিখ নির্ধারণ

  অক্টোবর ০৯, ২০১৯     ১৪     ২২:৩৫     রাজনীতি
--

উত্তরণবার্তা ডেস্ক : আওয়ামী লীগের চার সহযোগী-ভ্রাতৃপ্রতিম সংগঠনের সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে। ২৩ নভেম্বর যুবলীগ, ১৬ নভেম্বর স্বেচ্ছাসেবক লীগ, ৯ নভেম্বর শ্রমিক লীগ ও ২ নভেম্বর কৃষক লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। প্রাথমিকভাবে এ তারিখ নির্ধারণ করা হয়েছে বলে আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া জানিয়েছেন। তবে কৃষক লীগের সম্মেলনের তারিখ দুই একদিন আগে বা পরে হতে পারে।

যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও কৃষক লীগ আওয়ামী লীগের সহযোগী সংগঠন। আর শ্রমিক লীগ আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন। জানা গেছে, আওয়ামী লীগের চার সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের সম্মেলনে নেতৃত্বের ব্যাপক পরিবর্তন আসতে চলেছে।

বুধবার বিকালে গণভবনে সম্প্রতি জাতিসংঘ অধিবেশনে যোগদান ও ভারতের দিল্লি সফরের অর্জন ও সফলতা তুলে ধরতে আয়োজিত সাংবাদিক সম্মেলন শেষে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার সঙ্গে সহযোগী সংগঠনগুলোর অনানুষ্ঠানিক বৈঠকে উল্লিখিত সহযোগী-ভ্রাতৃপ্রতিম সংগঠনগুলোর সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়।

উত্তরণবার্তা/এআর
 



বংশাই নদীতে নৌকাবাইচ

  অক্টোবর ১৫, ২০১৯

বংশাই নদীতে নৌকাবাইচ

  অক্টোবর ১৫, ২০১৯     ৯

পুরনো খবর