সরকারের উন্নয়নচিত্র বই আকারে ছড়িয়ে যাবে হাতে হাতে     হাজারীবাগে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত     দেশে চাহিদার চেয়ে ২ লাখ ২৪ হাজার টন লবণ বেশি     দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী     ঢাকা সেনানিবাসে যান চলাচল সীমিত থাকবে বৃহস্পতিবার     ১৭ ডিসেম্বর পর্যন্ত হজের প্রাক নিবন্ধন স্থগিত     এসএ গেমসের জন্য বাংলাদেশ দল ঘোষণা     মিসর থেকে বিমানে করে পেঁয়াজ আসছে আজ    

চার সহযোগী-ভ্রাতৃপ্রতিম সংগঠনের সম্মেলনের তারিখ নির্ধারণ

  অক্টোবর ০৯, ২০১৯     ৩৪     ২২:৩৫     রাজনীতি
--

উত্তরণবার্তা ডেস্ক : আওয়ামী লীগের চার সহযোগী-ভ্রাতৃপ্রতিম সংগঠনের সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে। ২৩ নভেম্বর যুবলীগ, ১৬ নভেম্বর স্বেচ্ছাসেবক লীগ, ৯ নভেম্বর শ্রমিক লীগ ও ২ নভেম্বর কৃষক লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। প্রাথমিকভাবে এ তারিখ নির্ধারণ করা হয়েছে বলে আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া জানিয়েছেন। তবে কৃষক লীগের সম্মেলনের তারিখ দুই একদিন আগে বা পরে হতে পারে।

যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও কৃষক লীগ আওয়ামী লীগের সহযোগী সংগঠন। আর শ্রমিক লীগ আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন। জানা গেছে, আওয়ামী লীগের চার সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের সম্মেলনে নেতৃত্বের ব্যাপক পরিবর্তন আসতে চলেছে।

বুধবার বিকালে গণভবনে সম্প্রতি জাতিসংঘ অধিবেশনে যোগদান ও ভারতের দিল্লি সফরের অর্জন ও সফলতা তুলে ধরতে আয়োজিত সাংবাদিক সম্মেলন শেষে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার সঙ্গে সহযোগী সংগঠনগুলোর অনানুষ্ঠানিক বৈঠকে উল্লিখিত সহযোগী-ভ্রাতৃপ্রতিম সংগঠনগুলোর সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়।

উত্তরণবার্তা/এআর
 



‘মৃতের শেষ নাচ’

  নভেম্বর ২০, ২০১৯

২০ নভেম্বর: ইতিহাসে আজকের এই দিনে

  নভেম্বর ২০, ২০১৯     ৩১

দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

  নভেম্বর ২০, ২০১৯     ১৭

পুরনো খবর