উপকূলে ঝড়ের আশঙ্কা, সমুদ্রবন্দরে ৩ নম্বর স্থানীয় সতর্কতা     করোনার শুরু থেকেই ত্রাণ কার্যক্রম চালাচ্ছেন সংসদ সদস্যরা’     জরুরি অবস্থা প্রত্যাহার করল জাপান     মৃদু ভূমিকম্পে কেঁপে উঠল ঢাকা     ঈদ উপলক্ষে মুক্তিযোদ্ধাদের প্রধানমন্ত্রীর শুভেচ্ছা ও ঈদ উপহার     যথাযোগ্য মর্যাদায় সারাদেশে পবিত্র ঈদুল ফিতর উদযাপন     প্রধানমন্ত্রীকে ফোনে মোদীর ঈদ শুভেচ্ছা     ঈদের দিনেও করোনায় প্রাণ গেল ২১ জনের, শনাক্ত ১৯৭৫    

সরকারের নেওয়া পদক্ষেপে সন্তোষ প্রকাশ করেন আবরারের বাবা

  অক্টোবর ০৯, ২০১৯     ১০৮     ১৮:৫৮     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক: বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) নিহত শিক্ষার্থী আবরার ফাহাদের বাবা বরকত উল্লাহ তার ছেলের হত্যাকান্ডের ঘটনায় সরকারের  নেওয়া পদক্ষেপে সন্তোষ প্রকাশ করেন।
বরকত উল্লাহ বলেন, ‘প্রধানমন্ত্রী জানেন স্বজন হারানোর ব্যথা। তিনি (শেখ হাসিনা) যদি সিসি ফুটেজ দেখেন তাহলে আমার বিশ্বাস আবরার ফাহাদ হত্যাকান্ডে জড়িতরা দ্রুত সময়ে এবং সর্বোচ্চ শাস্তি পাবে।’

বুয়েটের মেধাবী শিক্ষার্থী নিহত আবরারের সাবেক শিক্ষা প্রতিষ্ঠান কুষ্টিয়া জিলা স্কুলে আয়োজিত এক স্মরণ সভা ও দোয়া মাহফিল শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বরকত উল্লাহ এসব কথা বলেন।
বুধবার বেলা সাড়ে ১১টায় জেলা স্কুল প্রাঙ্গণস্থ মসজিদে আবরার ফাহাদের সহপাঠি ও জিলা স্কুল কর্তৃপক্ষ এ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে।
অনুষ্ঠানে কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, জিলা স্কুলের প্রধান শিক্ষক ইফতেখারুল ইসলামসহ আবরারের সহপাঠি, শিক্ষক-কর্মকর্তাসহ সকল শিক্ষার্থী ও সুধীজন উপস্থিত ছিলেন।

উত্তরণবার্তা/দীন



পুরনো খবর