মানবতাবিরোধী অপরাধ, গাইবান্ধার রঞ্জু মিয়াসহ পাঁচজনের ফাঁসি     এ মাসেই চালু হচ্ছে চট্টগ্রাম-মদিনা বিমানের সরাসরি ফ্লাইট     কিশোরগঞ্জের পুরো হাওর এখন পর্যটন এলাকা     মেক্সিকোতে বন্দুকধারীদের অতর্কিত হামলায় ১৪ পুলিশ নিহত     সরকারি সফরে কাতার যাচ্ছেন সেনাবাহিনী প্রধান     লাইসেন্সকৃত অস্ত্র বেহাত করলে লাইসেন্স বাতিল     আবরার হত্যার বিচার দ্রুত শেষ করতে আইনমন্ত্রীকে নির্দেশ     অনুপ্রবেশকারীদের ঝেঁটিয়ে বিদায় করতে বললেন নানক    

কুষ্টিয়ায় সোনার বারসহ যুবক আটক

  অক্টোবর ০৯, ২০১৯     ১১     ১৩:০৬     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : কুষ্টিয়ায় জে আর পরিবহনের একটি বাস থেকে রিপন (২৯) নামের  এক যুবকের দেহ তল্লাশি করে সাতটি সোনার বার উদ্ধার করেছে বিজিবি। আটক রিপন টাঙ্গাইলের মির্জাপুর এলাকার খোরশেদ আলমের ছেলে।

আজ বুধবার ভোর ৫টার দিকে কুষ্টিয়ার মিরপুর উপজেলার সদরপুর ইউনিয়নের কাতলামারি এলাকা থেকে এসব সোনার বারসহ আটক করা হয় ওই যুবককে।

বিজিবি-৪৭ কুষ্টিয়া ব্যাটালিয়নের অধিনায়ক মো. রফিকুল আলম এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, ঢাকা থেকে ছেড়ে আসা জে আর পরিবহনে করে সাতটি সোনার বার মেহেরপুরে পাচার হবে তাদের কাছে এমন গোপন খবর আসে।

এ খবরের ভিত্তিতে সন্দেহভাজন রিপন নামে ওই যুবককে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে সাতটি সোনার বার উদ্ধার করা হয়। আটক যুবকের বিরুদ্ধে মিরপুর থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে জানান ওই বিজিবি কর্মকর্তা।  

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর