মানবতাবিরোধী অপরাধ, গাইবান্ধার রঞ্জু মিয়াসহ পাঁচজনের ফাঁসি     এ মাসেই চালু হচ্ছে চট্টগ্রাম-মদিনা বিমানের সরাসরি ফ্লাইট     কিশোরগঞ্জের পুরো হাওর এখন পর্যটন এলাকা     মেক্সিকোতে বন্দুকধারীদের অতর্কিত হামলায় ১৪ পুলিশ নিহত     সরকারি সফরে কাতার যাচ্ছেন সেনাবাহিনী প্রধান     লাইসেন্সকৃত অস্ত্র বেহাত করলে লাইসেন্স বাতিল     আবরার হত্যার বিচার দ্রুত শেষ করতে আইনমন্ত্রীকে নির্দেশ     অনুপ্রবেশকারীদের ঝেঁটিয়ে বিদায় করতে বললেন নানক    

চাঁপাইনবাবগঞ্জে পদ্মায় নৌকাডুবিতে বাবা-ছেলের মরদেহ উদ্ধার

  অক্টোবর ০৯, ২০১৯     ১৭     ১২:৫৮     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পদ্মা নদীতে নৌকাডুবির ২৪ ঘণ্টা পর নিখোঁজ বাবা ও ছেলের মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। আজ বুধবার সকাল ৮টার দিকে নিখোঁজ হওয়ার সদর উপজেলার বান্নাপাড়ায় নদীর কিনারা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

শিবগঞ্জ উপজেলার ১৩ রশিয়া দক্ষিণ পাঁকা গ্রামের শাহাবুদ্দিন আহম্মেদ (৪৭) ও ছেলে আব্দুল্লাহ (৮) মঙ্গলবার সকালে পদ্মা নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হয়। ফায়ার সার্ভিসের ডুবুরিদল রাত ৮টা পর্যন্ত উদ্ধার অভিযান চালিয়েও তাদের সন্ধান পায়নি। আলোস্বল্পতার কারণে ফায়ার সার্ভিসের ডুবুরিদলটি অভিযান বন্ধ রাখে।

আজ বুধবার সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নারায়ণপুর ইউনিয়নের বান্নাপড়া নামক স্থানে পদ্মা নদীর কিনারা থেকে ভাসমান অবস্থায় শাহাবুদ্দিনের মরদেহ উদ্ধার করা হয়। এর কিছুক্ষণ পরে প্রায় ৫০০ গজ দূরে ছেলে আব্দুল্লাহর মরদেহ উদ্ধার করা হয় বলে জানান পাঁকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান, ৮ নম্বর ওয়ার্ড সদস্য তোরিকুল ইসলাম ও ৩ নম্বর ওয়ার্ড সদস্য রমজান আলী।

মঙ্গলবার সকালে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার পদ্মা নদীতে মাছ ধরতে গিয়ে বাবা-ছেলে নৌকাডুবিতে নিখোঁজ হয়েছিলেন।

উত্তরণবার্তা/এআর



বংশাই নদীতে নৌকাবাইচ

  অক্টোবর ১৫, ২০১৯

পুরনো খবর