নারী-শিশু নির্যাতন প্রতিরোধে ১ মার্চ থেকে ১৪ দলের সামাজিক অন্দোলন কর্মসূচি শুরু     শিশুদেরকে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করতে হবে : শিরীন শারমিন চৌধুরী     নব-নির্বাচিত দুই সিটি মেয়র আগামীকাল শপথ নিবেন     ১৭২ শিক্ষার্থীর প্রধানমন্ত্রী স্বর্ণপদক লাভ     সঞ্চয়পত্রের মুনাফার হার কমানো হয়নি     মুজিববর্ষের অনুষ্ঠানে যেসব বিদেশি অতিথি আসছেন     ২০৪১ সালে ৯.৯% প্রবৃদ্ধির টার্গেট     তরুণ প্রজন্মকে ইতিহাস জানতে হবে : রাদওয়ান মুজিব    

সুপার লিগে বিমান-নৌ-সেনাবাহিনীর জয়

  অক্টোবর ০৮, ২০১৯     ৩৫     ২৩:৩৯     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : ‘ওয়ালটন রেফ্রিজারেটর ১৬তম প্রিমিয়ার ডিভিশন কাবাডি লিগ-২০১৯ সুপার লিগ’ এর দ্বিতীয় দিনের খেলা মঙ্গলবার অনুষ্ঠিত হয়। দ্বিতীয় দিনে জয় পেয়েছে বাংলাদেশ বিমান বাহিনী, বাংলাদেশ নৌবাহিনী, সেনাবাহিনী ও বাংলাদেশ পুলিশ।

বাংলাদেশ জেলের বিপক্ষে জয় পায় বিমান বাহিনী। বাংলাদেশ পুলিশ জয় পায় ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবের বিপক্ষে। সেনাবাহিনী জিতেছে বর্ডার গার্ড বাংলাদেশের বিপক্ষে। আর নৌবাহিনী জয় পেয়েছে আজাদ স্পোর্টিং ক্লাবের বিপক্ষে।

১৫টি দল নিয়ে গেল মাসে শুরু হয়েছিল ১৬তম প্রিমিয়ার ডিভিশন কাবাডি লিগ-২০১৯। সেখান থেকে যোগ্যতার প্রমাণ দিয়ে ৮টি দল উঠেছে সুপার লিগে। দলগুলো হল বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ বিমান বাহিনী, বর্ডার গার্ড বাংলাদেশ, বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ জেল, আজাদ স্পোর্টিং ক্লাব ও ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব।

দলগুলোকে দুটি গ্রুপে ভাগ করে মঙ্গলবার  থেকে শুরু হয়েছে সুপার লিগ। সুপার লিগে মোট ২৮টি ম্যাচ হবে। ৭ অক্টোবর থেকে ১৩ অক্টোবর পর্যন্ত অনুষ্ঠিত হবে সুপার লিগের ম্যাচগুলো। পয়েন্ট তালিকায় শীর্ষে থাকা দলটি চ্যাম্পিয়ন হবে। তবে এই লিগে জাতীয় দলের কোনো খেলোয়াড় অংশ নেয়নি। তারা আসন্ন সাফ গেমসে সামনে রেখে নিজেদের প্রস্তুত করছে।

উত্তরণবার্তা/এআর



সঞ্চয়পত্রের মুনাফার হার কমানো হয়নি

  ফেব্রুয়ারী ২৬, ২০২০     ৫৩

কাটা ফল দীর্ঘক্ষণ টাটকা রাখবেন যেভাবে

  ফেব্রুয়ারী ২৬, ২০২০     ২৪

তাজমহলের সৌন্দর্য দেখে অভিভূত ট্রাম্প

  ফেব্রুয়ারী ২৬, ২০২০     ১৯

সাড়ে ৪ লাখ টন সার আমদানি

  ফেব্রুয়ারী ২৬, ২০২০     ১৯

পুরনো খবর