মুজিববর্ষকে ঘিরে বাড়াবাড়ি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর     অনেক কষ্ট বুকে চেপে দেশটাকে এগিয়ে নেয়ার চেষ্টা করছি : সংসদে প্রধানমন্ত্রী     স্বর্ণের দাম আরও বাড়ল     কারিগরি শিক্ষা বোর্ডের ‘সনদ’ নিয়ে দন্ত চিকিৎসা!     ৫ টাকায় স্যানিটারি প্যাড পাবেন চবি ছাত্রীরা     জন্ম তারিখ যাচাই করে বিয়ে পড়ানোর আহবান: ঢাকা জেলা প্রশাসক     খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে বিএনপি রাজনৈতিক ইস্যু তৈরির চেষ্টা করছে : ওবায়দুল কাদের     অপপ্রচার রুখতে ও গুজব প্রতিরোধে দুটি কমিটি কাজ করছে : তথ্যমন্ত্রী    

জগন্নাথপুরে পূজামণ্ডপ থেকে ফিরে বাড়ির দরজায় এসে মৃত্যু

  অক্টোবর ০৮, ২০১৯     ৪৪     ২৩:০২     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : সুনামগঞ্জের জগন্নাথপুরে দুর্গাপূজার মণ্ডপ ঘুরে বাড়ি ফিরে বাড়ির সামনেই মৃত্যুর মুখে ঢলে পড়লেন নিউটন দেব লিটন (৪৪) নামে এক কম্পিউটার ব্যবসায়ী। মঙ্গলবার জগন্নাথপুর পৌরশহরের সিএ মার্কেট এলাকায় এই ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানান, জগন্নাথপুর পৌরশহরের জগন্নাথপুর থানা রোড এলাকার কম্পিউটার ব্যবসায়ী নিউটন দেব লিটন বেশ কয়েক বছর ধরে পরিবার-পরিজন নিয়ে শহরের সিএ মার্কেট এলাকায় বসবাস করে আসছিলেন। তিনি স্থানীয়দের কাছে একজন মুহরির হিসেবে পরিচিত। তার গ্রামের বাড়ি হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার পূর্ব বড়চর গ্রামে।

সোমবার নিউটন দেব তার পরিচিত কয়েকজনের সঙ্গে হবিগঞ্জের নবীগঞ্জে পূজা মণ্ডপে বেড়াতে যান। ওইদিন গভীর রাতে বাসায় ফেরেন। ভোরে পরিবারের লোকজন তাকে বাসায় দরজার সামনে পড়ে থাকতে দেখে দ্রুত স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জগন্নাথপুর থানার এসআই রাজিব রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুনামগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। পূজামণ্ডপে বেড়ানোর সময় নিউটন দেব মদপান করেছেন বলে তার সঙ্গে থাকা কয়েকজন লোকজন জানিয়েছেন। নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

উত্তরণবার্তা/এআর



স্বর্ণের দাম আরও বাড়ল

  ফেব্রুয়ারি ১৮, ২০২০

আপনি কতটা নিরাপদ?

  ফেব্রুয়ারি ১৮, ২০২০

পুরনো খবর