‘করোনার ধাক্কা এসেছে, আবার সুযোগও সৃষ্টি হয়েছে’     স্বর্ণের দাম ভরিতে কমলো সাড়ে ৩ হাজার টাকা     মাস্ক না পরায় ১৪৭ পথচারীকে জরিমানা     যেকোনো দুর্যোগে ভারত সবসময় বাংলাদেশের পাশে থাকবে : রিভা গাঙ্গুলি দাশ     বন্যায় এখন পর্যন্ত ১২ হাজার ৫৭২ মেট্রিক টন চাল বিতরণ করা হয়েছে     ডিএনসিসি’র রাজস্ব আদায় বাড়াতে ১ সেপ্টেম্বর থেকে অভিযান     আগামী বছরের মধ্যেই সহজে ব্যবসা সূচক দুই অঙ্কের ঘরে     বছরের যে কোনো সময় বদলি হতে পারবেন প্রাথমিক শিক্ষকরা    

শিগগিরই আসছে হৃত্বিকের কৃষ ৪

  অক্টোবর ০৮, ২০১৯     ২০৬     ১৮:৩৯     বিনোদন
--

উত্তরণবার্তা ডেস্ক : অনেক আগে থেকেই শোনা যাচ্ছিলো আবারও সুপারহিরো হয়ে দর্শক মাতাতে আসছেন হৃত্বিক রোশন। তাকে নিয়ে ‘কৃষ-৪’ নির্মাণ করবেন বাবা রাকেশ রোশান। তবে কবে থেকে শুরু হবে শুটিং সে বিষয়টি নিশ্চিত ছিলো না।
অবশেষে জানা গেল, কাজ শুরু হয়েছে ‘কৃষ-৪’-এর। গত বছরই এই ছবির কথা ঘোষণা করেছিলেন পরিচালক রাকেশ রোশন। কিন্তু তিনি হঠাৎই অসুস্থ হয়ে পড়ায় পুরো প্রজেক্টটাই পিছিয়ে যায়। থ্রোট ক্যান্সারের প্রথম স্টেজ ধরা পড়ে রাকেশের।
এরপর বছর খানেক চিকিৎসা চলে তার। এবার পুরোপুরি সুস্থ হয়ে কাজে ফিরলেন রাকেশ। আর শুরু হয়ে গেল ‘কৃষ-৪’-এর শুটিংও।
সম্প্রতি ‘ওয়ার’ ছবির প্রচারে এক প্রশ্নের জবাবে হৃতিক রোশন জানান, এখন তার বাবার শারীরিক অবস্থা অনেকটা ভালো। ‘কোই মিল গায়া’, ‘কৃষ’ ও ‘কৃষ-৩’ বক্স অফিসে বিরাট সাফল্য পেয়েছিল। সেই সাফল্যের ধারা এগিয়ে নিতে যেতেই ‘কৃষ-৪’ তৈরি হচ্ছে শিগগিরই।
আবার আরেকটি সূত্র বলছেন, রাকেশ এখনো কৃষ ৪ তৈরি করতে প্রস্তুত নন। তিনি নিজে শতভাগ ফিট না হওয়া পর্যন্ত শুটিংয়ে নামবেন না। পাশাপাশি ছবির চিত্রনাট্য তৈরি করতেও সময় লাগবে বলে দাবি করেছেন তিনি। ঠিক হয়নি নায়িকাও।
তবে এটা জানা গেছে, হৃতিক অভিনীত এই ছবিটি আগেরগুলোর তুলনায় আরও জমকালোভাবে তৈরি হবে। এখানে কৃষের শত্রু সংখ্যাও বাড়ানো হবে। আর তার সঙ্গে থাকবে ঝকঝকে ভিএফএক্স। নায়িকা হিসেবেও থাকবে চমক।
উত্তরণবার্তা/অআ



পুরনো খবর