‘করোনার ধাক্কা এসেছে, আবার সুযোগও সৃষ্টি হয়েছে’     স্বর্ণের দাম ভরিতে কমলো সাড়ে ৩ হাজার টাকা     মাস্ক না পরায় ১৪৭ পথচারীকে জরিমানা     যেকোনো দুর্যোগে ভারত সবসময় বাংলাদেশের পাশে থাকবে : রিভা গাঙ্গুলি দাশ     বন্যায় এখন পর্যন্ত ১২ হাজার ৫৭২ মেট্রিক টন চাল বিতরণ করা হয়েছে     ডিএনসিসি’র রাজস্ব আদায় বাড়াতে ১ সেপ্টেম্বর থেকে অভিযান     আগামী বছরের মধ্যেই সহজে ব্যবসা সূচক দুই অঙ্কের ঘরে     বছরের যে কোনো সময় বদলি হতে পারবেন প্রাথমিক শিক্ষকরা    

আবরার হত্যা মামলায় ১০জন ৫ দিনের রিমান্ডে

  অক্টোবর ০৮, ২০১৯     ২৫৯     ১৮:০৪     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার ঘটনায় গ্রেফতারকৃত ১০ জনকে ৫ দিনের রিমান্ডে নেয়া হয়েছে।
পুলিশ আজ মঙ্গলবার তাদেরকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন জানালে শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াসির আহসান চৌধুরী এই রিমান্ড মঞ্জুর করেন।
রিমান্ডকৃত আসামিরা হলেন, মেহেদি হাসান রাসেল, মুস্তাকিম ফুয়াদ, আশিকুল ইসলাম বিটু, মুজতবা রাফিদ, ইফতি মোশাররফ সকাল, অমিত সাহা, সেফায়েতুল ইসলাম জিওন, অনিক সরকার, ইশতিয়াক মুন্না এবং খন্দকার তাবাখখারুল ইসলাম তানভির।
রোববার মধ্যরাতে ফাহাদকে বিশ্ববিদ্যালয়ের শেরেবাংলা হলের দ্বিতীয় তলা থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ঘটনায় আবরারের বাবা বরকত উল্লাহ বাদি হয়ে রাজধানীর চকবাজার থানায় ১৯ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। গ্রেফতারকৃতরা এ মামলার আসামি। তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য আজ রিমান্ডে নেয়া হয়।

উত্তরণবার্তা/দীন



একজন কিপটে ধনী

  আগস্ট ১২, ২০২০     ২১৯

স্বাস্থ্যবিধি মেনে এইচএসসি

  আগস্ট ১২, ২০২০     ২০১

ধান্দাবাজের ইতিবৃত্ত

  আগস্ট ১২, ২০২০     ৫১

পুরনো খবর