নারী-শিশু নির্যাতন প্রতিরোধে ১ মার্চ থেকে ১৪ দলের সামাজিক অন্দোলন কর্মসূচি শুরু     শিশুদেরকে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করতে হবে : শিরীন শারমিন চৌধুরী     নব-নির্বাচিত দুই সিটি মেয়র আগামীকাল শপথ নিবেন     ১৭২ শিক্ষার্থীর প্রধানমন্ত্রী স্বর্ণপদক লাভ     সঞ্চয়পত্রের মুনাফার হার কমানো হয়নি     মুজিববর্ষের অনুষ্ঠানে যেসব বিদেশি অতিথি আসছেন     ২০৪১ সালে ৯.৯% প্রবৃদ্ধির টার্গেট     তরুণ প্রজন্মকে ইতিহাস জানতে হবে : রাদওয়ান মুজিব    

ফিলিপসের আল্ট্রা স্লিম মনিটর

  অক্টোবর ০৮, ২০১৯     ৫৫     ১১:৫৬     শিক্ষা
--

উত্তরণবার্তা তথ্যপ্রযুক্তি ডেস্ক : দেশের বাজারে এসেছে ফিলিপসের আল্ট্রা স্লিম ডিজাইনের আল্ট্রা ওয়াইড-কালার প্রযুক্তির মনিটর। ২৪৫সি৭কিউজেএসবি মডেলের নতুন এই মনিটরটি বাজারে এনেছে বাংলাদেশে ফিলিপসের পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড।

মাত্র ৫.২ মিলিমিটার পাতলা এই মনিটরটি ২৪ ইঞ্চি স্ক্রিনের ফুল-এইচডি আইপিএস ডিসপ্লে সমৃদ্ধ। আইপিএস প্রযুক্তির হওয়ায় মনিটরটির ছবির রঙের গুণগত মান হবে আরো নিখুঁত। এছাড়া আল্ট্রা ওয়াইড-কালার প্রযুক্তি থাকায় বিনোদন, ছবি বা কাজের মান দেখাবে অনেক বেশি জীবন্ত ও প্রাণবন্ত।

পেশাগত অথবা ফ্রিল্যান্সার যারা ছবি বা ভিডিও এডিট করে থাকেন তাদের জন্য মনিটরটি বিশেষভাবে উপযোগী। অত্যন্ত পাতলা মনিটরটির বেজেল মাত্র ২.৫ মিলিমিটার। ছবিকে আরো বেশি যথাযথ করতে এতে আছে ১৬.৭ মিলিয়ন কালার, স্মার্ট ইমেজ এবং স্মার্ট কনট্রাস্ট, যার রেশিও ২০,০০০,০০০:১।

মেটাল ফিনিশের এই মনিটরটিতে সংযোগের সুবিধা হিসেবে আছে ভিজিএ, এইচডিএমআই এবং ডিসপ্লে পোর্ট। ৩ বছরের বিক্রয়োত্তর সেবা সুবিধাসহ মনিটরটির মূল্য ২০ হাজার টাকা। আরো জানতে ভিজিট: https://globalbrand.com.bd।

উত্তরণবার্তা/এআর



সঞ্চয়পত্রের মুনাফার হার কমানো হয়নি

  ফেব্রুয়ারী ২৬, ২০২০     ৫৩

কাটা ফল দীর্ঘক্ষণ টাটকা রাখবেন যেভাবে

  ফেব্রুয়ারী ২৬, ২০২০     ২৪

তাজমহলের সৌন্দর্য দেখে অভিভূত ট্রাম্প

  ফেব্রুয়ারী ২৬, ২০২০     ১৯

সাড়ে ৪ লাখ টন সার আমদানি

  ফেব্রুয়ারী ২৬, ২০২০     ১৯

পুরনো খবর