‘বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করেই ছুটি না বাড়ানোর সিদ্ধান্ত হয়েছে’     করোনার সংক্রমণ বাড়ায় দক্ষিণ কোরিয়ায় আবারও কড়াকড়ি     ডাকঘর সঞ্চয়ে ২০ লাখ টাকার বেশি রাখা যাবে না     শর্তসাপেক্ষে ৩১ মে থেকে ১৫ জুন অফিস ও গণপরিবহন চালু     এ পর্যন্ত ৬ কোটি মানুষকে ত্রাণ সহায়তা দিয়েছে সরকার     ইউনাইটেড হাসপাতালে অগ্নিকান্ডের ঘটনায় তদন্ত কমিটি গঠন     নগদ অর্থ সহায়তা কার্যক্রমে অনিয়মের ঘটনায় আরো ২ ইউপি চেয়ারম্যান ও ৩ সদস্য বরখাস্ত     এমন বৃহত্তম ত্রাণ কার্যক্রম ও মোবাইলে টাকা পৌঁছানোর কথা কেউ কখনো ভাবেনি : তথ্যমন্ত্রী    

ফিলিপসের আল্ট্রা স্লিম মনিটর

  অক্টোবর ০৮, ২০১৯     ৬৫     ১১:৫৬     শিক্ষা
--

উত্তরণবার্তা তথ্যপ্রযুক্তি ডেস্ক : দেশের বাজারে এসেছে ফিলিপসের আল্ট্রা স্লিম ডিজাইনের আল্ট্রা ওয়াইড-কালার প্রযুক্তির মনিটর। ২৪৫সি৭কিউজেএসবি মডেলের নতুন এই মনিটরটি বাজারে এনেছে বাংলাদেশে ফিলিপসের পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড।

মাত্র ৫.২ মিলিমিটার পাতলা এই মনিটরটি ২৪ ইঞ্চি স্ক্রিনের ফুল-এইচডি আইপিএস ডিসপ্লে সমৃদ্ধ। আইপিএস প্রযুক্তির হওয়ায় মনিটরটির ছবির রঙের গুণগত মান হবে আরো নিখুঁত। এছাড়া আল্ট্রা ওয়াইড-কালার প্রযুক্তি থাকায় বিনোদন, ছবি বা কাজের মান দেখাবে অনেক বেশি জীবন্ত ও প্রাণবন্ত।

পেশাগত অথবা ফ্রিল্যান্সার যারা ছবি বা ভিডিও এডিট করে থাকেন তাদের জন্য মনিটরটি বিশেষভাবে উপযোগী। অত্যন্ত পাতলা মনিটরটির বেজেল মাত্র ২.৫ মিলিমিটার। ছবিকে আরো বেশি যথাযথ করতে এতে আছে ১৬.৭ মিলিয়ন কালার, স্মার্ট ইমেজ এবং স্মার্ট কনট্রাস্ট, যার রেশিও ২০,০০০,০০০:১।

মেটাল ফিনিশের এই মনিটরটিতে সংযোগের সুবিধা হিসেবে আছে ভিজিএ, এইচডিএমআই এবং ডিসপ্লে পোর্ট। ৩ বছরের বিক্রয়োত্তর সেবা সুবিধাসহ মনিটরটির মূল্য ২০ হাজার টাকা। আরো জানতে ভিজিট: https://globalbrand.com.bd।

উত্তরণবার্তা/এআর



ক্রিকেটে বাড়ছে রিভিউ?

  মে ২৮, ২০২০     ৩২

পুরনো খবর