প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ নেপালের পররাষ্ট্রমন্ত্রীর     তারেকসহ ৯ জনের বিরুদ্ধে মামলা গ্রহণের আদেশ ২৭ ফেব্রুয়ারি     বাংলাদেশ সফরে আসছেন ইউনিডোর মহাপরিচালক     করোনাভাইরাস আক্রান্ত বাংলাদেশী রোগীদের চিকিৎসায় ব্যবস্থা নিয়েছে সিঙ্গাপুর     রাষ্ট্রপতির কাছে পাকিস্তানের নতুন হাইকমিশনারের পরিচয়পত্র পেশ     কক্সবাজারের সাগর তীরে উঁচু স্থাপনা নির্মাণ করা যাবে না : প্রধানমন্ত্রী     করোনা ভাইরাস নিয়ে মিথ্যা গুজবে কান দিবেন না : স্বাস্থ্যমন্ত্রী     অমর একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে আওয়ামী লীগের কর্মসূচি    

ফিলিপসের আল্ট্রা স্লিম মনিটর

  অক্টোবর ০৮, ২০১৯     ৫৪     ১১:৫৬     শিক্ষা
--

উত্তরণবার্তা তথ্যপ্রযুক্তি ডেস্ক : দেশের বাজারে এসেছে ফিলিপসের আল্ট্রা স্লিম ডিজাইনের আল্ট্রা ওয়াইড-কালার প্রযুক্তির মনিটর। ২৪৫সি৭কিউজেএসবি মডেলের নতুন এই মনিটরটি বাজারে এনেছে বাংলাদেশে ফিলিপসের পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড।

মাত্র ৫.২ মিলিমিটার পাতলা এই মনিটরটি ২৪ ইঞ্চি স্ক্রিনের ফুল-এইচডি আইপিএস ডিসপ্লে সমৃদ্ধ। আইপিএস প্রযুক্তির হওয়ায় মনিটরটির ছবির রঙের গুণগত মান হবে আরো নিখুঁত। এছাড়া আল্ট্রা ওয়াইড-কালার প্রযুক্তি থাকায় বিনোদন, ছবি বা কাজের মান দেখাবে অনেক বেশি জীবন্ত ও প্রাণবন্ত।

পেশাগত অথবা ফ্রিল্যান্সার যারা ছবি বা ভিডিও এডিট করে থাকেন তাদের জন্য মনিটরটি বিশেষভাবে উপযোগী। অত্যন্ত পাতলা মনিটরটির বেজেল মাত্র ২.৫ মিলিমিটার। ছবিকে আরো বেশি যথাযথ করতে এতে আছে ১৬.৭ মিলিয়ন কালার, স্মার্ট ইমেজ এবং স্মার্ট কনট্রাস্ট, যার রেশিও ২০,০০০,০০০:১।

মেটাল ফিনিশের এই মনিটরটিতে সংযোগের সুবিধা হিসেবে আছে ভিজিএ, এইচডিএমআই এবং ডিসপ্লে পোর্ট। ৩ বছরের বিক্রয়োত্তর সেবা সুবিধাসহ মনিটরটির মূল্য ২০ হাজার টাকা। আরো জানতে ভিজিট: https://globalbrand.com.bd।

উত্তরণবার্তা/এআর



কোটি টাকাসহ সার্ভেয়ার আটক

  ফেব্রুয়ারি ২০, ২০২০

বিজ্ঞাপনে সামিনা বাসার

  ফেব্রুয়ারি ২০, ২০২০

পুরনো খবর